মাধবপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

    0
    7

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮ডিসেম্বর,শংকর শীল,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় (ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও মন্দির কমিটির সহযোগীতায় ছোট্ট সোনামণিদের মাঝে মাধবপুর বাজার কালী মন্দির প্রাঙ্গনে মন্দির ভিত্তিক কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও পুরষ্কার বিতরন করা হয়েছে।

    মনোজ পালের সভাপতিত্বে কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-৭নং ওয়ার্ডের কাউন্সিলর অজিত পাল,বিশেষ অতিথি হিসেবে ছিলেন-  বিশিষ্ট সমাজ সেবক বাবুল মোদক ও নিখিল সেন ও মনোরঞ্জন  দাস, সৈয়দ সঈদ উদ্দিন কলেজের শিক্ষক জগদীশ দেবনাথ, কাটিয়ারা সরকারি প্রাইমারি স্কুলের শিক্ষিকা শিবানী পাল,মন্দির স্কুলের শিক্ষিকা সুমিএা মোদক, ইউনানী চিকিৎসক ও দৈনিক হবিগঞ্জের ডাক অনলাইন নিউজ পোর্টাল এর ভ্রাম্যমাণ প্রতিনিধি ডাঃ বিপ্লব আচার্য্য প্রমুখ।

    অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন – ব্লাড ফর লাইফ ইন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা পরিচালক সুফল মোদক,সিনিয়র সহ-পরিচালক ও দৈনিক হবিগঞ্জের ডাক অনলাইন নিউজ পোর্টাল এর মাধবপুর প্রতিনিধি অজয় রায় জয়,সহ-পরিচালক আশিকুর রহমান রিফাত,এনামুল হক,উজ্জল মোদক,রাজীব কর্মকার।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here