মাধবপুরে এক নারীকে জবাই করে হত্যা

    0
    8

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহানা খাতুন (৩৫) নামে এক নারীকে জবাই করে হত্যা করা হয়েছে। সোমবার (২৭ মার্চ) বিকাল ৪ টায় উপজেলার বহরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ একটি কবরস্থান থেকে মাটি চাপা অবস্থায় তার লাশ উদ্ধার করেছে।

    শাহানা উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের জালুয়াবাদ গ্রামের ইদন মিয়ার মেয়ে ও কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী।শাহানার পিতা ইদন মিয়ার অভিযোগ করে বলে বলেন,পরিকল্পিতভাবে হত্যা করে মাটিতে পুতে রেখেছে তারা। ওই গ্রামের কিছু লোক অনেক দিন ধরে শাহানাকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল। এ নিয়ে গ্রামে একাধিকবার সালিশ বৈঠক হয়েছে।

    পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকালে স্থানীয় লোকজন শাহানার বাড়ির পাশে বহরা ইউনিয়নের কৃষ্ণপুর কবরস্থানে মরদেহের একটি হাত বের থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মনতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) কামরুল হোসেন ঘটনাস্থলে গিয়ে মাটি খুড়ে লাশ উদ্ধার করেন। পুলিশ মাটি চাপা দেয়া গলাকাটা লাশ উদ্ধার করলে ইদন মিয়া
    ওই লাশ তার মেয়ের বলে চিহ্নিত করেন।
    মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকতাদির হোসেন ঘটনাস্থল পরিদর্শন গিয়ে জানান, শাহানাকে কে বা কারা হত্যা করে লাশ চাপা দিয়ে রেখেছে।ঘাতকদের ধরতে পুলিশ তদন্ত ও অভিযান শুরু করেছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here