মাধবপুরে আহাদ হত্যার প্রতিবাদঃগ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

    0
    3

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,০১অক্টোবরঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ৫নং ইউপি, আন্দিউড়া গ্রামে বাড়ীর সীমানা নিয়ে গত ২২-০৯-১৬ তারিখে উসমান মিয়া ও সাফুজ মিয়ার সংর্ঘষ হয়,এতে আহত ১০ জন । পরে ঢাকা মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আহাদ মারা যায় । আহাদের স্ত্রী মোছাঃ ছায়েদা চৈাধুরী বাদী হয়ে ২১ জন (গং) কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন । পরে মাধবপুর থানা পুলিশ চার জনকে গ্রেপ্তার করে । মামলার বাদীকে বিবাদী পক্ষ বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বলে মানববন্ধনে সংবাদ কর্মী ও স্থানীয় প্রসাশনদের জানান । অন্য আসামীদের অবিলম্বে গ্রেপ্তার ও ফাসির দাবী জানান ।

    মানববন্ধনটি মাধবপুর উপজেলা প্রাঙ্গণ হতে ঢাকা-সিলেট মহা-সড়ক হয়ে মাধবপুর থানা গেইট প্রদিক্ষন করে  উপজেলা গেইট এর সামনে ঢাকা-সিলেট মহা-সড়কে অবস্থান নেয় এসময় প্রায় ৪৫ মিনিট পর্যন্ত যান চলাচল বন্ধ থাকে । পরে মাধবপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

    মানববন্ধনে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আন্দিউড়া ইউপির বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক, আন্দিউড়া গ্রামের ১নং ওয়ার্ডের মেম্বার নেপালসহ আরো অনেকই উপস্থিত ছিলেন। বাদী ও বাদীর ছেলে-মেয়ে এবং নিহতের ভাই উসমানসহ সকল আতত্বীয় স্বজনদের আহাজারীতে মাধপুরের পরিবেশ ভারী হয়ে উঠে।বাদী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান, যারা তার স্বামীকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করেছে তাদের যেন ফাঁসি হয়।  

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here