Thursday 18th of October 2018 02:13:09 PM
Wednesday 10th of January 2018 03:54:10 PM

মাধবপুরে অপহৃত শিশুর লাশ উদ্ধার:আটক-২

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাধবপুরে অপহৃত শিশুর লাশ উদ্ধার:আটক-২

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারী,চুনারুঘাট প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শিবজয়নগর এলাকার একটি ডোবার পানির নিচ থেকে অপহৃত ১ম শ্রেনীর স্কুল ছাত্র শাহ পরান (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সাতপাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্র ও শিবজয় নগরের মোঃ সাবাস মিয়ার ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় থানার এস.আই মমিনুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করেছেন। এবং অপহরনের সাথে জড়িত দু’অপহরনকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়-৬ জানুয়ারী সন্ধ্যায় সাতপাড়িয়া একটি দোকানের সামনে থেকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শিবজয়নগর গ্রামের মোঃ সাবাস মিয়ার ছেলে মোঃ শাহ পরান (৭) কে কৌশলে অপহরণ করে নিয়ে যায় একই গ্রামের তাউস মিয়ার ছেলে জালাল মিয়া (২৫) ও তার সহযোগি বড়লেখা উপজেলার চাঁন গ্রাম ওরুপে আকুল নগরের মোহাম্মদ আলীর ছেলে রাশেল মিয়া (২৫) ওরুপে কোপা রাশেল।

সন্ধ্যায় শাহ পরান বাড়ী না ফিরলে তার স্বজনরা তাকে খোজাখুজি শুরু করে এবং রাতে জালাল ও রাশেল মোবাইল ফোনে শাহ পরানের মুক্তির জন্য ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। পরবর্তীতে ৭ জানুয়ারী শাহপরানের পিতা সাবাস মিয়া থানায় একটি জিডি করেন। জিডিতে উল্লেখিত মোবাইল ফোন নাম্বার টেকিং করে থানার এসআই মমিনুল ইসলাম মঙ্গলবার ভোররাতে জালাল মিয়া ও রাশেল মিয়াকে বড়লেখা থেকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের দেখানো মতে মঙ্গলবার সন্ধ্যায় শিবজয়নগর একটি ডোবায় পানির নিচে ঝোপজারের ভেতর থেকে শাহ পরানের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যপারে শাহ পরানের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc