Saturday 26th of September 2020 12:33:24 AM
Monday 5th of May 2014 01:07:41 PM

মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতা হানীর অভিযোগঃথানায় মামলা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতা হানীর অভিযোগঃথানায় মামলা

আমারসিলেট24ডটকম,০৫মেঃ চুনারুঘাটে পূর্ব বিরোধের জের হিসেবে এক স্কুল ছাত্রর বিরুদ্ধে অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতা হানীর অভিযোগ। ছাত্রীর পিতা মালেক মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করেছে। জানা যায়, গতকাল রবিবার সকাল ১১টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়স্থ জারুলিয়া গ্রামের ইয়াকুত মিয়া ওরফে আব্দুল মালেক এর মেয়ে জারুলিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী একই গ্রামের শাহ আলমের ছেলে গাজীপুর হাইস্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র জুলহাস (১৫) কে তার মার কর্মস্থল জারুলিয়া ক্লিনিকের বাসভবনে এসে জুলহাসের সাথে অবৈধকাজে লিপ্ত হওয়ার সময় এলাকার লোকজন ধাওয়া করে। এ সময় তারা দু’জন যার যার বাড়ীতে চলে যায়। এরপর বিকালে ছাত্রীর পিতা মালেক মিয়া ছাত্রীকে নিয়ে থানায় এসে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতা হানী মর্মে জুলহাসের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে বিকাল ৫টার দিকে থানার এস আই আব্দুল মালেকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে জুলহাসের পিতা শাহ আলম জানান, তার স্ত্রী মাবিয়া খাতুনের নিকট থেকে প্রায় ১ বৎসর পূর্বে মালেক মিয়া সিএনজি ক্রয় করার জন্য কর্য হিসাবে ২ লক্ষ ৫০ হাজার টাকা নেয়। উক্ত পাওনা টাকা না দেওয়ার জন্য ষড়যন্ত্র করে ছেলে মেয়ের বিষয়কে সাজিয়েছে। ছাত্রীর চাচা জানান, দীর্ঘদিন যাবৎ ছেলে মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক চলে আসছিল। এ বিষয়ে ছেলের অভিভাবকদেরকে অবহিত করলেও তা কর্ণপাত করেনি। এ নিয়ে এলাকার মানুষের মাঝে আলোচনা সমালোচনার ঝড় বইছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc