Friday 23rd of October 2020 11:53:30 AM
Wednesday 10th of June 2015 07:16:09 PM

মাছ ধরতে গিয়ে ব্রজপাতের কবলে জৈন্তাপুরে ১জেলে নিখোঁজ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাছ ধরতে গিয়ে ব্রজপাতের কবলে জৈন্তাপুরে ১জেলে নিখোঁজ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০জুন,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুর গাছকুড়ী বিলে মাছ ধরতে গিয়ে অনন্ত বিশ্বাস পাখি নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে থানা পুলিশ।

এলাকাবাসী ও নিখোঁজের পরিবার সূত্রে জানাযায়- অনন্ত প্রতিদিনের ন্যায় ভোর রাত প্রায় ৫টায় বাড়ী থেকে ১কিলোমিটার দূরে গাছ কুড়ি বিলে নৌকা নিয়ে মাছ ধরতে যান। শুধু তিনি একা নন ঐসময় এলাকার আরও জেলেরা বিলে মাছ ধরতে যায়। মাছ ধরার প্রক্কালে ভোর সাড়ে ৫টায় দিকে তীব্র বেগে ঝড়-তুফান আসতে দেখে অন্যান্য জেলেরা জ্বাল ও নৌকা নিয়ে বিলের পাড়ে আশ্রয়নেন।

অনন্ত বিলের জ্বাল তুলে নিয়ে আসতে দেরি হওয়ায় ঝড়ের কবলে পড়ে। ঝড়ের সময় আকাশে বিকট শব্দে ব্রজপাত ঘটনা ঘটে। ব্রজপাতের আঘতে  অনন্ত জলে নিখোঁজ হয়।

ঝড়-তুফান থামার পরে নৌকা ও অনন্তর ব্যবহৃত ছাতা বিলের জলে ভাসতে থাকলে থাকে পাওয়া যায়নি। নিখোঁজ ব্যক্তি হল- জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের বাউরভাগ মল্লিফৌদ গ্রামের উফেন্দ্র বিশ্বাস এর ছেলে ২সন্তানের জনক অনন্ত বিশ্বাস পাখি(৩৪)।

অনন্ত নিখোঁজ হওয়ার পর থেকে এলাকাবাসী ও ইউপি সদস্য সুলেমান আহমদ জানান- ১০-১৫টি নৌকা যোগে গাছকুড়ি বিলে লাশের সন্ধান চালিয়ে যাচ্ছি, বিষয়টি থানায় জানানো হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলক চন্দ্র বসাক জানান- প্রথমে স্থানীয় সংবাদকর্মীর মাধ্যমে বিষয়টি অবগত হই এবং স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় অফিসার পাঠিয়ে বিষয়টি খোঁজ খবরনেই। তবে বিলের পানি ঘেলাটে এবং ২০/২৫ ফুট গভীর থাকার লাশ পাওয়া যাচ্ছে না। তবে লাশ ২-১দিনের মধ্যে ভেঁসে উঠার সম্ভাবনা রয়েছে।

বিকাল সাড়ে ৫টা এরিপোর্ট লেখা পর্যন্ত অনন্ত বিশ্বাস পাখির লাশ পাওয়া যায়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc