Monday 18th of January 2021 07:04:18 AM
Thursday 22nd of January 2015 08:28:38 PM

মাকে নির্যাতনের সময় নিহত শিশুর লাশ উত্তোলন

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাকে নির্যাতনের সময় নিহত শিশুর লাশ  উত্তোলন

আমারসিলেট24ডটকম,২২জানুয়ারীঃ রাজনগরের উপজেলার টেংরা ইউনিয়নের কাছারী বাজারে মায়ের ওপর নির্যাতনের সময় আঘাতে নিহত কন্যা শিশুর লাশ মৃত্যুর ১৭ দিন পর মঙ্গলবার ময়নাতদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহমুদুল হক,  পুলিশের এস আই আবুল হোসেন ও এসআই আব্দুর রহমান তরফদারের উপস্থিতিতে শিশুটির লাশ কবর থেকে উত্তোলন করে মর্গে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার টেংরা ইউনিয়নের কাছারী বাজারের আরশাদ মিয়ার (৪০) স্ত্রী পিয়ারুন বেগম গত ২৮ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন। কন্যাশিশু জন্ম দেয়ার অপরাধে পিয়ারুন বেগমকে নির্যাতন করে তার স্বামী।

  জানা গেছে,গত ০৩ জানুয়ারি সকালে পিয়ারুন বেগমকে স্বামী আরশাদ মিয়ার নির্যাতনকালে ৩৫ দিন বয়সী শিশুটির মাথায় আঘাত লাগলে মারাক্তক জখম প্রাপ্ত হয়। আরশাদ আলী  শিশুটিকে হাসপাতালে নিয়ে যান।হাসপাতাল থেকে ওই দিন দুপুরে তাকে মৃত অবস্থায় বাড়ি নিয়ে আসেন।সে দিনই বিকালে শিশুটিকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।
পরে পিয়ারুন বেগম এ ঘটনায় বাদী হয়ে রাজনগর থানায় স্বামী আরশাদ মিয়া ও তার ভাই  ও ভাইয়ের স্ত্রীসহ ৭ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে পুলিশ ময়নাতদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের জন্য আবেদন করেন। এর প্রেক্ষিতে নিহতের ১৭ দিন পর শিশুটির লাশ কবর থেকে উত্তোলন করা হয়।
রাজনগর থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা  জানান, পিয়ারুন বেগমের অভিযোগের প্রেক্ষিতে মামলার  তদন্তের অংশ হিসেবে ময়নাতদন্তের জন্য  শিশুর লাশটি উত্তোলন করে মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc