Monday 9th of December 2019 12:01:13 AM
Sunday 4th of August 2019 08:28:27 AM

মাওলানা আবু সুফিয়ান আল-কাদেরী’র উপর হামলাকারীদের

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মাওলানা আবু সুফিয়ান আল-কাদেরী’র উপর হামলাকারীদের

দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী 

শনিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাব সংলগ্ন সড়কে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রেসিডিয়াম মেম্বার ও আন্তর্জাতিক বক্তা মাওলানা আবু সুফিয়ান  খান আবেদী আল-কাদেরী’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা’র ঢাকা মহানগর শাখার  যৌথ ব্যবস্থাপনায় উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের সভাপতি জননেতা অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মাদ হেলালুদ্দীনের সভাপতিত্বে ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা উত্তরের সিনিয়র সহ-সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ মুহিব্বুল্লাহ সিদ্দিকী’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সাংগঠনিক সচিব জননেতা মাওলানা আ ন ম মাসউদ হোসাইন আল-কাদেরী, বিশেষ অতিথি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট অর্থ সচিব জননেতা আব্দুল মতিন। প্রধান বক্তা বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা জি এম শাহাদত হোসাইন মানিক।
বক্তব্য রাখেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগর সাধারণ সম্পাদক জননেতা আব্দুল হাকিম, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগর অর্থ সম্পাদক জননেতা এডভোকেট হেলাল উদ্দীন, বাংলাদেশ ইসলামী যুবসেনা ঢাকা মহানগর সাধারণ সম্পাদক যুবনেতা কবি ডা. এস এম সারওয়ার, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা কাউসার আহমদ রুবেল, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা উত্তরের সভাপতি ছাত্রনেতা হাফেজ ওমর ফারুক ও বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ছাত্রনেতা হাফিজ জাহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন- বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা কেন্দ্রীয় ও ঢাকা মহানগরের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
বক্তারা বলেন-  মাওলানা আবু সুফিয়ান খান আল-কাদেরী একজন আন্তর্জাতিক ব্যক্তিত্ব, আদালতের রায়কে উপেক্ষা করে এরূপ আলেমের উপর হামলা জাহেলিয়াতের কথা স্মরণ করিয়ে দেয়। অনতিবিলম্বে এ হামলায় জড়িতদের গ্রেফতার পূর্বক বিচারের আওতায় আনতে হবে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc