মহিলা মেম্বারে বিরুদ্ধে গর্ভবতী ভাতা আত্নসাতের অভিযোগ

0
24

নূরুজ্জামান ফারুকী, নবীগঞ্জ থেকে: নবীগঞ্জের ১১নং গজনাইপুর ইউনিয়নের সংরক্ষিত ১,২, ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার সাফিয়া বেগমের বিরুদ্ধে ২০১৭-১৮ অর্থ বছরের গর্ভবতী ভাতার টাকা আত্নসাতের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগটি দায়ের করেন ইউনিয়নের ১ ও ২নং ওয়ার্ডের লোগাঁও কায়স্থগ্রামের বাসিন্দা সুমি বেগম,চঞ্চলা রাণী কর ও সাজনা বেগম।

সম্প্রতি লিখিত অভিযোগে তারা উল্লেখ করেন সংরক্ষিত ১,২ ও ৩নং ওয়ার্ডের মেম্বার সাফিয়া বেগম জনপ্রতি ১ হাজার টাকার বিনিময়ে আমাাদের নাম গর্ভবতী ভাতায় তালিকা ভুক্ত করেন।যথা নিয়মে আমরা ২কিস্তির টাকা পাই এবং প্রতি কিস্তিতে জনপ্রতি ১হাজার টাকা করে ৬ হাজার টাকা মহিলা মেম্বারকে দেই।৩য় কিস্তির টাকা পাইনি। ইউনিয়নের প্রায় মহিলাই ভাতা পেয়েছে জেনে আমরা মহিলা মেম্বারের নিকট যাই, কিন্তু টাকা আসেনি বলে তিনি আমাাদের বিদায় করে দেন।অভিযোগে আরো উল্লেখ করা হয়,তারা খোঁজ নিয়ে জানতে পারেন মহিলা মেম্বার সাফিয়া বেগম প্রায় ২ মাস আগে ৩য় কিস্তি টাকা ব্যাংক থেকে জালিয়াতি করে আমাাদের স্বাক্ষর ছাড়াই উওোলন করে নিয়ে এসেছেন।আমরা টাকার জন্য মহিলা মেম্বারের নিকট গেলে তিনি টাকা আসেনি বলে আমাাদের জানিয়ে খারাপ আচরণ করেন।এমতাবস্থায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য অভিযোগকারীরা প্রশাসনের প্রতি আবেদন জানান।