মহিলাকে জোর করে বিবস্ত্র করে মরিচের গুঁড়ো স্প্রে পুলিশের!

    1
    11

    আমারসিলেট24ডটকম,১১জুনঃ সভ্য দেশআমেরিকার ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে এক মহিলাকে জোর করে বিবস্ত্র করে তার ওপর অসভ্যের মতো মরিচের গুঁড়ো স্প্রে করেছে পুলিশ। পরে ওই মহিলাকে বিবস্ত্র অবস্থায় পাঁচঘণ্টার বেশি সময় ধরে কারাগারে আটকে রাখা হয় বলে একটি আন্তর্জাতিক সংবাদে জানা যায়।
    কয়েকটি ছোটখাট অভিযোগে গত মার্চ মাসে আটকের পর পুলিশ তাবিথা গেনট্রি নামেরএ মহিলার সঙ্গে ওই অসভ্য আচরণ করে। ঘটনার শিকার তাবিথা এখন ফেডারেল আদালতেমামলা করার প্রস্তুতি নিচ্ছেন। এ জন্য এরইমধ্যে তিনি আইনজীবী নিয়োগকরেছেন।
    ডাব্লিউডিআরবি নামের একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া এক ভিডিওতে দেখা গেছে-মহিলার সঙ্গে এমন খারাপ আচরণে দুই পুরুষ এবং দুই নারী পুলিশ কর্মকর্তাজড়িত। তাবিথা অভিযোগ করেছেন-আটকের পর বিবস্ত্র অবস্থায় তাকে হাটিয়েকারাগারে নেয়া হয়।
    তিনি আরও জানান, কারাগারে নেয়ার পরপরই চার পুলিশ কর্মকর্তার হাতে তিনি নিগৃহীতহন। এ সময় পুলিশ সদস্যরা তাকে বিবস্ত্র করে। এতে বাধা দিলে তার ওপর মরিচেরগুঁড়ো স্প্রে করা হবে বলে প্রথমে হুমকি দেয়।পরে সত্যি সত্যিই তারা কারাকক্ষে মরিচেরগুঁড়ো স্প্রে করে চলে যায় এবং দীর্ঘক্ষণ তাকে বিবস্ত্র অবস্থায় কারাগারেথাকতে হয়। ঘটনার একপর্যায়ে তিনি একটি কম্বল পান এবং পানি দিয়ে চোখ মুখধুয়ে নেন। এরপর তাকে কারাগারের একটি সেলে বিবস্ত্র অবস্থায় পাঁচ ঘণ্টারও বেশি সময় আটকে রাখা হয় বলে ওই মহিলা জানান।সূত্রঃ ইন্টারনেট।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here