Tuesday 22nd of September 2020 09:33:49 PM
Tuesday 14th of January 2014 02:57:20 PM

মহাপরিচালক অসিত কুমার মুকুট মনির সম্মানে প্রযুসের সংবর্ধনা

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মহাপরিচালক অসিত কুমার মুকুট মনির সম্মানে প্রযুসের সংবর্ধনা

আমারসিলেট24ডটকম,১৪জানুয়ারীঃ সিলেট সফররত যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, যুব উন্নয়ন অধিদপ্তর এবং মহাপরিচালক (অতিরিক্ত সচিব) অসিত কুমার মুকুট মনির সম্মানে সংবর্ধনা ও মত বিনিময় সভা গত ১২ইং জানুয়ারী ২০১৪ইং আম্বরখানাস্থ ব্রিটেনিয়া হোটেলের সম্মেলন কক্ষে জাতীয় প্রশিক্ষন প্রাপ্ত (প্রযুস) সিলেটের আয়োজনে অনুষ্ঠিত হয়।

প্রযুস  সিলেটের অন্যতম পৃষ্ঠপোষক শেখ হাসিনা জাতীয় যুব কেন্দ্র সাভার ঢাকা এর পরিচালক মুহাম্মদ আল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে যুব উন্নয়ন অধিদপ্তর থেকে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রাপ্ত সফল আত্মকর্মী রাষ্ট্রীয়ভাবে জাতীয় যুব পদক প্রাপ্ত এবং বিভাগীয় পদক প্রাপ্ত ও সফল আত্মকর্মী যুবক ও যুব মহিলাদের সমন্বয়ে সংবর্ধনা ও মত বিনিময় সভায় সিলেটের যুব কার্যক্রম, যুবদের আত্মকর্ম সংস্থানে প্রয়োজনীয় উপকরণ সরবরাহ, ঋণ কার্যক্রম সহজকরণ এবং স্থানীয় চাহিদার আলোকে আরোও প্রয়োজনীয় প্রশিক্ষন কোর্স সিলেটে চালু করণসহ বিভিন্ন বিষয় উপস্থাপন করে স্বাগত বক্তব্য রাখেন জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) সিলেটের প্রতিষ্ঠা সভাপতি জাতীয় যুব পদক প্রাপ্ত এম.এ. নাসির সুজা, জাতীয় পদক প্রাপ্ত যুব ও যুব মহিলাদের মধ্যে যারা বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন জাতীয় যুব পদক প্রাপ্তদের মধ্যে বেগম নুরুন্নাহার বেবী, আব্দুল আহাদ শাহীন, মোঃ জামাল খান ও তসলিমা আক্তার, বিভাগীয় পদক প্রাপ্ত প্রযুসের সাধারণ সম্পাদক যুব সংগঠক আফিকুর রহমান আফিক ও এম. সিরাজ উদ্দিন, আনোয়ার হোসেন রাজু এবং সফল আত্মকর্মী বিউটি বর্মন, স্বর্বানী দাস, ফরিদা আলম, মিনারা বেগম, সুধা সিনহা প্রমুখ।

তাছাড়া অনুষ্ঠানে উপস্থিত সিলেটের বিভিন্ন পেশার সমাজ সচেতন নাগরীকদের মধ্য থেকে বক্তব্য রাখেন সু-শাসনের জন্য নাগরিক (সুজন) সিলেটের সভাপতি জনাব ফারুক মাহমুদ চৌধুরী, দৈনিক সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, রোটারীয়ান ড. আর.কে ধর,  রোটারীয়ান মাহবুবুল হক মিলন, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি ডা. এম.এ রকিব, যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক আমির আজম খান, সহকারী পরিচালক মিজানুর রহমান, যুব প্রশিক্ষণ কেন্দ্র সিলেটের প্রোগাম কো-অডিনেটর মোরশেদ উদ্দিন আহমদ  এবং সংবর্ধিত প্রধান অতিথি যুব উন্নয়ন অধিদপ্তর এর মহা-পরিচালক অশিত কুমার মুকুটমনি।

জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) সিলেটের বর্তমান সভাপতি জাতীয় যুব পদক প্রাপ্ত এ.এ. সাকির আহমদ সিকদার এর পরিচালনায় মত বিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে শেষ পর্যায়ে বিভিন্ন যুব সংগঠন ও আত্মকর্ম সংস্থান প্রকল্পের পক্ষ থেকে মহা-পরিচালককে বিভিন্ন উপহার সামগ্রী ও ক্রেষ্ট প্রদান করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে যুব উন্নয়ন অধিদপ্তরের কার্যক্রম পরিচালনায় এবং সিলেটের উপযোগী বিভিন্ন প্রশিক্ষণ কোর্স বৃদ্ধিতে এবং বিভিন্ন প্রস্তাবনার আলোকে আরো কর্মসূচী নেয়া হবে বলে আশ্বাস প্রদান করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc