মহসিন মিয়া মধুকে শ্রীমঙ্গল কালীঘাট এলাকাবাসীর গণ-সংবর্ধনা

0
156
মহসিন মিয়া মধুকে শ্রীমঙ্গল কালীঘাট এলাকাবাসীর গণ-সংবর্ধনা

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল পৌরসভার নব-নির্বাচিত মেয়র মহসিন মিয়া মধু টানা চতুর্থবার শ্রীমঙ্গল পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় পৌরশহরের কালীঘাট এলাকাবাসী সংবর্ধনার আয়োজন করেন।

বুধবার (১২ জানুয়ারি ২০২২) রাত্র ৮ টায় পৌরসভার ২নং ওয়ার্ডের কালীঘাট রোডে সর্বস্তরের জনগণের ব্যানারে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মহসিন মিয়া মধুকে শ্রীমঙ্গল কালীঘাট এলাকাবাসীর গণ-সংবর্ধনা

মাওলানা আয়াত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব-নির্বাচিত মেয়র মোঃ মহসিন মিয়া মধু।
পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে ও মনির বাসার এর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

এ সময় নব-নির্বাচিত মেয়র মহসিন মিয়া মধুকে ফুল দিয়ে প্রথমে কালীঘাট রোডস্থ সর্বস্তরের এলাকাবাসী পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে ক্রমান্বয়ে শুভেচ্ছা জানান,১২২৩ শ্রমিক ইউনিয়ন, চাঁদপুরবাসী, শ্রীমঙ্গল থানা রিস্কা চালক শ্রমিক ইউনিয়ন-৯৭৩, কালীঘাট রোড মসজিদ প্লাজা, দক্ষিণ মুসলিমবাগ, ইয়াং স্টার ওয়ান প্রমুখ।

প্রধান অতিথি মোঃ মহসীন মিয়া মধু তার বক্তব্যে বলেন, “আপনাদেরকে সাথে নিয়ে একটি স্বচ্ছ, সুন্দর ও দুর্নীতিমুক্ত পৌরসভা গঠন করে শত ভাগ নাগরিক সেবা প্রদান করার চেষ্টা করবো, যদি আপনারা আগামী দিন গুলোতে আমার পাশে থাকেন।“

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১২২৩ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ময়না মিয়া,১২২৩ শ্রমিক ইউনিয়নের সম্পাদক মিসির আলি, মোঃ জাহের আলী, মোঃ ইকবাল চৌধুরী, মোঃ লুৎফুর রহমান চৌধুরী, মোঃ আলাউদ্দীন মোহাম্মদ আব্দুস শহীদ, মোহাম্মদ হানিফ চৌধুরী, মোহাম্মদ দুলাল গাজী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথিরা তাদের বক্তব্যে, বলেন শ্রীমঙ্গল চাঁদা মুক্ত সন্ত্রাসও দুর্নীতিমুক্ত পৌরশহর গড়তে হলে মধু ভাই এর বিকল্প নেই,তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে মধু ভাইয়ের সঙ্গে থেকে এলাকার উন্নয়নে সহযোগিতা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here