Wednesday 28th of October 2020 10:54:25 PM
Thursday 6th of March 2014 12:56:49 PM

মধুপুর থেকে এক অপহরণকারীকে আটকঃকিশোর উদ্ধার

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মধুপুর থেকে এক অপহরণকারীকে আটকঃকিশোর উদ্ধার

আমারসিলেট24ডটকম,০৬মার্চঃ কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থেকে অপহরণ হওয়া এক কিশোরকে উদ্ধার এবং অপহরণকারীকে টাঙ্গাইলের মধুপুর উপজেলা থেকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইল জেলার মধুপুর ও ঘাটাইল উপজেলার সীমান্তবর্তী ছনখোলা গ্রাম থেকে মধুপুর থানা পুলিশের সহযোগিতায় কটিয়াদি থানা পুলিশ এ অভিযান চালায়।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমানের সুত্রে জানা যায়,কটিয়াদি থানার চারিপাড়া গ্রামের হাজী মুহাম্মদ রজব আলীর ছেলে আজিজুল হক (১৬) গত ২ মার্চ অপহরণ হয়। অপরহণকারী পূর্ব পরিচিত ফরিদ(৩৭) মোবাইল ফোনের মাধ্যমে তাকে বাসা থেকে বের করে নিয়ে যায় । বিভিন্ন রকম ভয় দেখিয়ে তাকে বিভিন্ন জায়গায় লুকিয়ে রেখে তার পরিবারের কাছে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। আজিজুলের পরিবার নানাভাবে তাকে উদ্ধারের চেষ্টা করে না পেরে কটিয়াদি থানায় অভিযোগ করেন। পুলিশ অপহরণকারী ফরিদের দেওয়া মোবাইল ফোনের কল ট্যাক করে তার অবস্থান জেনে মধুপুর থানা পুলিশের সহযোগিতায় অপহরণের ৩দিন পর বৃহস্পতিবার ভোরে টাঙ্গাইলের মধুপুর-ঘাটাইল সীমানা ছনখোলা গ্রাম থেকে অপহৃত কিশোর আজিজুল কে উদ্ধার করে এবং অপহরণকারী ফরিদকে আটক করে। পরে আজ বৃহস্পতিবার সকালে তাদেরকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানায় নেওয়া হয় পুলিশ সুত্রে জানা যায় অপহরণ মামলার কাজ চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc