Sunday 27th of September 2020 12:06:23 PM
Saturday 12th of September 2015 11:16:43 PM

মখলিছুর রহমান দৌলার মৃত্যুবার্ষিকীতে জৈন্তাপুর কলেজে সভা

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মখলিছুর রহমান দৌলার মৃত্যুবার্ষিকীতে জৈন্তাপুর কলেজে সভা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২সেপ্টেম্বর:জৈন্তাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজের গভর্ণিং বডির সাবেক সভাপতি মখলিছুর রহমান দৌলার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বেলা ২টায় কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত শোক সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মফিজুর রহমান চৌধুরী। উপাধ্যক্ষ কামরুল আহমদ শেরগুলের এর পরিচালনায় শোক সভায় বক্তারা মরহুমের কর্মময় জীবনের উপর আলোকপাত করে বলেন, মখলিছুর রহমান দৌলা রাজনীতির পাশাপাশি উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ডে বলিষ্ঠ ভূমিকা পালন করে গেছেন।

শোক সভায় বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক আশিকুজ্জামান, ফয়েজ আহমদ বাবর, তৈয়ব আলী কারিগরি কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি ফারুক আহমদ, প্রভাষক আইয়ুব আলী, তপন কুমার নাথ, মঞ্জুর আহমদ, সুর্নিমল দত্ত কানুনগো, গুরু দাশ রায়, মাসুক আহমদ, হোসেন আহমদ আম্বিয়া প্রমুখ। শোক সভা ও দোয়া মাহফিলে কলেজের শিক্ষক-কর্মচারী ও ছাত্র/ছাত্রী অংশ গ্রহন করেন। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পাঠের মাধ্যমে শোক সভা সমাপ্তি হয়। মোনাজাত পরিচালনা করেন কলেজের অধ্যক্ষ মফিজুর রহমান চৌধুরী।
উল্লেখ্য মখলিছুর রহমান দৌলা গত বছরের ১১ ই সেপ্টেম্বর দিবাগত রাত ২ টার দিকে সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলা সদরের নিজপাট লামাপাড়া মুর্গাব্রীজ সংলগ্ন স্থানে রহস্যজনক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc