Thursday 1st of October 2020 07:49:40 AM
Sunday 21st of April 2013 05:56:59 PM

মওদুদ বুলু ও এ্যানীর জামিন মঞ্জুর : বাকিরা জেল হাজতে

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
মওদুদ বুলু ও এ্যানীর জামিন মঞ্জুর : বাকিরা জেল হাজতে

ঢাকা, ২১ এপ্রিল : জাতীয় সংসদের অধিবেশন শুরু হওয়ায় ব্যারিস্টার মওদুদ আহমদ এমপি, বরকত উল্লাহ বুলু, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এমপির জামিন মঞ্জুর করেছে আদালত। আর মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বাকীদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। এর আগে আজ রবিবার সকাল পৌনে ১১টায় বিএনপির শীর্ষ ১০ নেতার জামিন আবেদনের শুনানি শেষ হয়েছে। এ জন্য আজ সকাল ৯টা ৫৫ মিনিটে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে ১০ নেতার পক্ষে ৭টি মামলায় জামিনের জন্য করা ১৯টি আবেদনের ওপর শুনানি শুরু হয়। এ বিষয়ে আদালত পরে আদেশ দেন। আসামিপক্ষে শুনানিতে অংশ নেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, জয়নাল আবেদীন ও সানাউল্লা মিয়া। আদালতের নির্দেশের পর এডভোকেট সানাউল্লা মিয়া সাংবাদিকদের ব্রিফ করেন।

মওদুদ বুলু ও এ্যানীর জামিন মঞ্জুর : বাকিরা জেল হাজতে

মওদুদ বুলু ও এ্যানীর জামিন মঞ্জুর : বাকিরা জেল হাজতে

এ প্রসঙ্গে আইনজীবী জয়নুল আবেদীন মেজবাহ জানান, গত ৭ এপ্রিল বিএনপির এ শীর্ষ নেতারা পৃথক ৭টি মামলায় ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাদের জামিনের আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।
আজ সকালে জামিনের জন্য আবেদন করেন- মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, এমপি, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল্লাহ আল নোমান, রুহুল কবির রিজভী, আমান উল্লাহ আমান ও বরকত উল্লাহ বুলু, শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী এমপি এবং মোয়াজ্জেম হোসেন আলাল। গত ৯ এপ্রিল ঢাকার মহানগর দায়রা জজ আদালতে এ শীর্ষ নেতাদের জামিনের জন্য এ আবেদনগুলো করা হয়েছিল। ওই দিন সংশ্লিষ্ট আদালতের বিচারক মো. জহুরুল হক আবেদনগুলোর ওপর শুনানির জন্য আজ রবিবার দিন ধার্য করেন।
গত ২ ও ৬ মার্চ ঢাকার নয়াপল্টন, শান্তিনগর, মালিবাগ, বেইলী রোড, ভিকারুননিসা নূন স্কুলের রাস্তায় ও শাহজাহানপুরসহ বিভিন্ন এলাকায় ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি নেতাদের নামে মামলাগুলো দায়ের হয়।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc