Friday 30th of October 2020 10:10:28 AM
Monday 27th of April 2015 12:47:55 PM

 ভয়াবহ ক্ষতিগ্রস্ত নেপালের পাশে দাঁড়ানোর আহ্বান

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
 ভয়াবহ ক্ষতিগ্রস্ত নেপালের পাশে দাঁড়ানোর আহ্বান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭এপ্রিলঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এবং সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা আজ এক বিবৃতিতে এক শতাব্দীর ইতিহাসে গতকালের ভয়াবহতম ভূমিকম্পে বাংলাদেশ, ভারত ও নেপালের নিহতদের জন্য গভীর শোক এবং আহতদের জন্য সমবেদনা প্রকাশ করেছেন।

বিবৃতিতে তারা ভয়াবহ ক্ষতিগ্রস্ত নেপালের পাশে দাঁড়াতে বাংলাদেশ সহ বিশ্ব নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। বিবৃতিতে তারা বলেন, বাংলাদেশ সরকার ইতোমধ্যেই চিকিৎসা সহ মানবিক সহায়তা নিয়ে নেপালের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে। সম্ভাব্য সকল প্রকার সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য সরকারের প্রতি তারা আহ্বান জানিয়েছেন।

বিবৃতিতে ওয়ার্কার্স পার্টির নেতৃদ্বয় নেপালে আটকে পড়া বাংলাদেশী জনগণকে দ্রুত উদ্ধার করে দেশে ফিরিয়ে আনার জন্য কাঠমু-ুতে অবস্থিত বাংলাদেশের দূতাবাসের কার্যকরী ভূমিকা প্রত্যাশা করেছেন।

উল্লেখ্য, কাঠমু-ুতে অবস্থিত বাংলাদেশের দূতাবাসের সাথে ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন ইতোমধ্যেই টেলিফোনে কথা বলেছেন। এছাড়া সেদেশের রাজনৈতিক নেতৃবৃন্দের সাথেও তিনি টেলিফোনে আলাপ করে নেপালের জনগণের প্রতি শোক ও সহমর্মিতা প্রকাশ করেছেন।

বিবৃতিতে ওয়ার্কার্স পার্টির নেতৃদ্বয় ভয়াবহ ভূমিকম্প ঝুঁকিতে বাংলাদেশের আগাম সতর্কতামূলক প্রস্তুতি ও ব্যবস্থাপনা গড়ে তোলার জন্য সরকারসহ বাংলাদেশে কর্মরত দেশি-বিদেশি এনজিও এবং সকল রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মীদের উদ্যোগ গ্রহণের আহ্বান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc