Sunday 21st of October 2018 02:20:19 PM
Wednesday 3rd of January 2018 08:04:02 AM

ভোলা সদর আসনে প্রচার-প্রচারণায় ব্যস্ত হেমায়েত উদ্দিন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভোলা সদর আসনে প্রচার-প্রচারণায় ব্যস্ত হেমায়েত উদ্দিন

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩জানুয়ারীঃ নিজস্ব প্রতিবেদক:  আসন্ন জাতীয় সংসদ নির্বাচন এখনো অনেক দেরি। একাদশ জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশের মতো ভোলা সদর আসনে ও  সম্ভব্য প্রার্থীদের প্রচার প্রচারনার কমতি নেই। বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ও  বিভিন্ন গনমাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে সয়লাব হয়ে উঠছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, বাংলাদেশ আয়ামী লীগে উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য  হেমায়েত উদ্দিন।  আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোলা- ১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী তিনি। সম্প্রতি তিনি নিজেকে সম্ভব্য প্রার্থী হিসেবে  মেলে ধরেছেন।  ভোলা সদর সহ জেলার সকলস্থানেই তার পোষ্টার, পেষ্টুন ও ব্যানারে ছেয়ে গেছে।

সরজমিনে দেখা যায়, ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে জম্মগ্রহন করা হেমায়েত উদ্দিন ভোলা জেলার আওয়ামী লীগের একজন সক্রিয় নেতা। রাজনীতিতে তার মেধা ও দূরদর্শী চিন্তায় নিজেকে মেলে ধরছেন জাতীয় পর্যায়ে। তবে এবারই প্রথম তিনি আওয়ামী লীগ থেকে মনোয়ন প্রত্যাশা করেন।  দলের মনোনয়ন পেতে জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজে নিজেকে নিয়োজিত রাখছেন।  ২০০৮ সালের নির্বাচনের পর থেকে এলাকায় তার জনপ্রিয়তা বাড়তে থাকে।  বঙ্গবন্ধুর আদর্শকে ঘিরে ছাত্র রাজনীতি থেকে শুরু করে কেন্দ্রীয় আওয়ামী লীগের অনেক প্রবীন রাজনীতিবীদরা তাকে দলের একনিষ্ঠ ত্যাগী নেতা হিসেবেই জানেন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,  ভোলা সদর আসন বর্তমান সরকারের বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ দল থেকে মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি কয়েকবার এমপি মন্ত্রী হয়েও ভোলা সদর আসন তেমন উন্নয়নের মুখ দেখেনি। জেলা আওয়ামী লীগের বিভিন্ন কমিটি নিজের আত্মীয় পরিজন নিয়েই করা। যার ফলে উন্নয়ন বঞ্চিত ভোলার জনগন। এই আসনে বিকল্প প্রার্থী আসলে হয়তো ভোলায় উন্নয়নের ছোঁয়া লাগবে।

স্থানীয়  আ’লীগ নেতা মনিরুজ্জামান জানান, আমি আওয়ামী লীগ করি গত ২ যুগ ধরে। দল থেকে কখনো কিছু পাইনি। চাইও না। চাই শুধু এলাকার উন্নয়ন। বিগত দিনে ভোলার রাজনীতি ভংঙ্কর ছিল।  সামনে কি হয় জানি না। তবে দলের এখানকার রাজনীতিতে পরিবর্তন আসলে হয়তো ভালো কিছু আশা করতে পারি।

ইলিশা ইউনিয়নের রুজিনা বেগম নামের এক বৃদ্ধা জানায়, শুনলাম, হেমায়েত নামের একজন এবার ভোলায় এমপি প্রার্থী হবে। তার ছবি পোষ্টারে, পত্রিকায় দেখছি। এলাকায়ও ভালো ভালো কাজ করছে। গরীবদেরকে সাহায্য সহযোগিতা করছে। আমরা ও চাই আমাদের এলাকায় ভালো মানুষ  এমপি হোক।

এদিকে হেমায়েত উদ্দিন সমর্থক গোষ্টি এখন ব্যাস্ত সময় পার করছেন। আসন্ন নির্বাচনকে ঘিরে সদর উপজেলার ভোটারদের মধ্যে সৃষ্টি হয়েছে অন্যরকম এক উৎসাহ উদ্দীপনা আর আমেজ। প্রার্থীদের পাশাপাশি তাদের সমর্থকরা মাঠে তৎপর হয়ে উঠেছে।

হেমায়েত উদ্দিন জানান, আমি দল ও  জননেত্রী দেশরত্ম শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করার লক্ষ্যে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সমাজের উন্নতি ও জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর আসন থেকে নির্বাচন করার লক্ষ্যে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। এলাকার মানুষ ইত্যেমধ্যে আমাকে নির্বাচন করার জন্য উৎসাহ জোগিয়েছে। ভোলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আগামীতে নির্বাচন করবে। যতদিন বেঁচে আছি ভোলা জেলার জনগনের পাশে থাকার জন্য রাজনীতি করে যাবে। জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আল্লাহর রহমতে ভোলা সদর আসনে আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয় লাভ করবে।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc