Monday 28th of September 2020 02:08:17 AM
Saturday 26th of September 2015 02:13:11 PM

ভোলায় ছাত্রদল সভাপতিকে নির্যাতন করে হত্যার অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভোলায় ছাত্রদল সভাপতিকে নির্যাতন করে হত্যার অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬সেপ্টেম্বরঃ  ভোলা জেলার চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি আবদুর রাজ্জাককে পিটিয়ে ও নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আবদুর রাজ্জাক উপজেলার জিন্নাগড় গ্রামের মো. হোসেনের ছেলে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চেয়ারম্যান বাজারে কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে গেলে স্থানীয়  সন্ত্রাসীরা তাকে ধরে তার ওপর বর্বর নির্যাতন চালায়। গুরুত্বর আহত অবস্থায় তাকে ভোলা সদর হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে শনিবার ভোর ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আবদুর রাজ্জাকের ভাই আবদুর রহমান জানান, রাত সাড়ে ১১টার দিকে মোটর সাইকেলযোগে কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে চেয়ারম্যান বাজার যান আবদুর রাজ্জাক। ১২টা ২৬ মিনিটে তার সঙ্গে থাকা হাজারীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক কামাল জানায়, আমাদেরকে মারধর করে সন্ত্রাসীরা আবদুর রাজ্জাক ভাইকে ধরে নিয়ে যায় এবং বিবস্ত্র করে তাকে নির্যাতন করে। পরে তার দুই ভাই খবর পেয়ে সেখানে গেলে দুজন লোক তাকে মুমূর্ষু ও বিবস্ত্র অবস্থায় তাদের কাছে নিয়ে আসে। তারা প্রথমে চরফ্যাশন হাসপাতাল এবং পরে ভোলা সদর হাসপাতাল আনার পর কর্তব্যরত ডা. তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই আ. রহমান জানান, আমরা বারবার পুলিশকে জানানোর পরও পুলিশ ঘটনাস্থলে যায়নি।সদর হাসপাতালে কর্তব্যরত ডা. গৌতম সাহা জানান, হাসপাতালে আনার আগেই আবদুর রাজ্জাকের মৃত্যু হয়েছে। তার সমস্ত শরীরে ক্ষত আছে।

এ ব্যাপারে শশীভূষণ থানার দায়িত্বে থাকা এসআই শহীদুল ইসলাম জানান, রাত ২টার দিকে একটা মারামারির ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে পাইনি। পরে শুনলাম সে মারা গেছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামূল হক জানান, হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc