Sunday 29th of November 2020 01:37:39 AM
Monday 13th of January 2014 11:34:22 PM

ভোলাগঞ্জ রোপওয়ে সম্পর্কে প্রকাশিত সংবাদে আওয়ামীলীগ ও বিএনপির প্রতিবাদ

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভোলাগঞ্জ রোপওয়ে সম্পর্কে প্রকাশিত সংবাদে আওয়ামীলীগ ও বিএনপির প্রতিবাদ

আমারসিলেট24ডটকম,১৩জানুয়ারীঃ কোম্পানীগঞ্জ ভোলাগঞ্জ রোপওয়ে সংরক্ষিত এলাকায় অবৈধভাবে পাথর উত্তোলনের সাথে আওয়ামীলীগের সম্পৃক্ততার কথা উল্লেখ করে গত ১৩ জানুয়ারী দৈনিক সিলেটের ডাক পত্রিকায় “ওরা পরিবেশের শত্র“” লুটে-পুটে খেতে চায় ভোলাগঞ্জ রোপওয়ের সংরক্ষিত এলাকা-আওয়ামীলীগ বিএনপি কেউ পিছিয়ে নেই” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা আলী আমজদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ূন কবির মছব্বির স্বাক্ষরিত এক প্রতিবাদ বার্তায় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, রোপওয়ে সংরক্ষিত এলাকায় অবৈধ পাথর উত্তোলনের সাথে আওয়ামীলীগ সহযোগি সংগঠনের কেউ জড়িত নয়। আওয়ামীলীগকে জড়িয়ে প্রকাশিত সংবাদ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। সরেজমিনে দেখা যায়, রোপওয়ের সংলগ্ন এলাকার স্থানীয় বিএনপি নেতৃবৃন্দের নেতৃত্বে রোপওয়ে বাংকারে অবৈধ পাথর উত্তোলনের মহোৎসব চলছে। সংবাদে আওয়ামীলীগের কারও নাম উল্লেখ না করে সংগঠনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, প্রায় ২ মাস যাবৎ বিএনপি নেতৃবৃন্দের মাধ্যমে বাংকারের সংরক্ষিত এলাকা থেকে তাদের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বড় বড় গর্ত করে পাথর উত্তোলনের মাধ্যমে ধ্বংস যজ্ঞে লিপ্ত রয়েছেন। যাহা সরেজমিনে তদন্ত করলে সত্যতা প্রমানিত হবে। তাই অযতা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে দোষারোপ না করার আহবান জানান।

হুমায়ূন কবির মছব্বির

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ

 বিএনপির প্রতিবাদ

গত ১৩ জানুয়ারী দৈনিক সিলেটের ডাক পত্রিকায় “ওরা পরিবেশের শত্র“ লুটে-পুটে খেতে চায় ভোলাগঞ্জ রোপওয়ের সরক্ষিত এলাকা আওয়ামীলীগ-বিএনপি কেউ পিছিয়ে নেই” শিরোনামে প্রকাশিত  সংবাদের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি। এক প্রতিবাদ বার্তায় উপজেলা বিএনপির সাধারণ এডভোকেট কামাল হোসেন বলেন, ভোলাগঞ্জ রোপওয়ের সংরক্ষিত এলাকায় অবৈধভাবে পাথর উত্তোলনের সাথে বিএনপি ও অঙ্গসংগঠনের কেউ জড়িত নয়। যদি কারও সম্পৃক্ততা প্রমাণ পাওয়া যায়, তাহলে নাম সহকারে প্রতিবেদক সংবাদে উল্লেখ করা উচিত ছিল। কিন্তু তা না করে বিএনপির লোকজন আওয়ামীলীগের সাথে ভোলাগঞ্জ রোপওয়ের সংরক্ষিত এলাকায় পাথর সংগ্রহ করিতেছে মর্মে প্রতিবেদনে প্রকাশ পায়। ইহাতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি মর্মাহত হয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

 এডভোকেট কামাল হোসাইন

সাধারণ সম্পাদক

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc