ভৈরব-ময়মনসিংহ রুটে ফিসপ্লেট মেরামতের পর রেল চলাচল শুরু

    0
    2

    আমারসিলেট24ডটকম,২১ডিসেম্বরঃ ঢাকা-কিশোরগঞ্জ ও ভৈরব-ময়মনসিংহ রুটে আজ সকাল ৮টা থেকে ট্রেন চলাচল শুরু হয়েছে। ১৮ দলের ডাকা অবরোধের প্রথম দিনে আজ শনিবার ভোর ৪টার দিকে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় এই রুটে। অবরোধকারীরা নাশকতার উদ্দেশ্যে কিশোরগঞ্জ জেলার সরারচর রেলস্টেশনের কাছে ২০/২৫ ফুট ফিসপ্লেট খুলে ফেলায় এই রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

    কিশোরগঞ্জ স্টেশন মাস্টার জয়ন্ত কুমার সাহার সূত্রে জানা যায়, তিনি বলেছেন, গভীর রাতে সরারচর রেলস্টেশনের কাছে নাশকতার উদ্দেশ্যে ফিসফ্লেট খুলে ফেলে অবরোধকারীরা। ফলে এগারসিন্ধু এক্সপ্রেস মানিকখালি স্টেশনে আটকা পড়ে। ভোরে স্থানীয় লোকজন বিষয়টি দেখে আমাদের খবর দেয়। ময়মনসিংহে উদ্ধারকারী ট্রেনকে খবর দেওয়া হয়। পরে উদ্ধারকারী ট্রেন এসে মেরামত করলেই ট্রেন চলাচল স্বাভাবিক হয় ।
    এ ঘটনায় বাজিতপুর পুলিশ সন্দেহজনক দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তারা হলেন- বাজিতপুরের ঢেঁকীচন্দ্র গ্রামের সুজন (২৫) ও একই গ্রামের ফরিদ (৩৫)।

    উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা বাতিল ও আটক নেতা-কর্মীদের মুক্তির দাবিতে সারা দেশে আজ শনিবার ভোর থেকে ১৮ দলীয় জোটের ডাকা ৮৩ ঘণ্টার অবরোধ শুরু হয়েছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here