ভৈরবগঞ্জ উচ্চ-বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

    0
    11

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০মার্চ,হাবিবুর রাহমানঃ সরকারি নির্দেশ মতে সারা বাংলাদেশের মত ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট গঠনের লক্ষ্যে সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে।প্রতিষ্ঠান প্রধানের সাথে আলাপ কালে তিনি জানান সরকারের এমন পদক্ষেপে তিনি অনেক খুশি কারণ এই নির্বাচনের মাধ্যমে ছাত্র-ছাত্রীরা গনতন্ত্র চর্চার পাশাপাশি ভোট প্রদান কিভাবে করতে হয় সেই সর্ম্পকে জ্ঞান লাভ করতে পারছে।

    তিনি আরো জানান এই নির্বাচন পরিচালনার দায়িত্বে ছাত্র/ছাত্রীরাই নিয়োজিত আছে।সেই লক্ষ্যে বিদ্যালয় কর্তৃপক্ষ ছাত্র-ছাত্রীদের মধ্য নির্বাচন কমিশনার,সহকারি নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার নিয়োগ দিয়েছেন।তারপর প্রধান নির্বাচন কমিশনার আজিমা বিনতে কামালের সাথে নির্বাচনের সার্বিক পরিস্থিতি জানতে চাইলে তিনি বলেন আজ মোট ২০০৩ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করে ২০জন প্রতিনিধির মধ্যে থেকে ০৮ জনকে নির্বাচিত করবেন।

    তিনি বলেন বৃষ্টির জন্য ভোটার উপস্থিতি কম কিন্তু আশা করি আস্তে আস্তে ভোটার উপস্থিতি বাড়বে।এবং নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন করার জন্য সবরকম প্রস্তুতি আমাদের আছে।

    এছাড়াও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ উক্ত নির্বাচন যাতে সুষ্টভাবে সম্পন্ন হয় সেই জন্য উনারাও সকাল থেকে সহযোগীতা করে যাচ্ছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here