Friday 26th of April 2019 03:37:25 PM
Tuesday 29th of January 2019 04:46:39 PM

“ভালোবাসার বাংলাদেশ” মেলা ব্যাঙ্কসটাউন পল কিটিং পার্কে

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
“ভালোবাসার বাংলাদেশ” মেলা ব্যাঙ্কসটাউন পল কিটিং পার্কে

বাংলাদেশ থেকে আসছেন আরিফিন রুমী ও কৃতি

আগামী ১৬ই ফেব্রুয়ারি, শনিবার বিশ্ব ভ্যালেনটাইন দিবসকে সামনে রেখে অনুস্টিত হতে যাচ্ছে  “ভালোবাসার বাংলাদেশ” মেলা। সিডনি মাতাতে বাংলাদেশ থেকে আসছে তরুন প্রজন্মের এসময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা শিল্পী আরেফীন রুমী ও ‘জিঙ্গেল কুইন’ খ্যাত নুসরাত কৃতি।
এ উপলক্ষ্যে গত ২৮শে জানুয়ারী, সোমবার, রকডেলস্থ পালকী রেস্টুরেন্টে একটি সংবাদ সম্মেলন আয়োজন করে আয়োজনকারী সংস্থা ‘ব্র্যান্ডিং বাংলাদেশ ইনক’। সংবাদ সম্মেলনে সিডনির প্রায় সব সামনের সারির সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ‘ব্র্যান্ডিং বাংলাদেশ’-এর প্রতিনিধিরা। গত বছরের তুমুল সফলতার পর এবছরও মেলা মাতাবে সারাদিন জুড়ে ক্ষুদে শিল্পীরা, সেই সাথে থাকবে কবিতা, গান, ব্যান্ড সঙ্গীত, নাচ এবং অবশ্যই ভালোবাসাকে কেন্দ্র করে ‘দ্য লুক’এর দুর্দান্ত ফ্যাশন শো। ইতিমধ্যেই মেলাটি সিডনির অন্যতম জনপ্রিয় মেলা হিসেবে খ্যাতি লাভ করেছে এবং বিশেষভাবে তরুন-তরুনীদের কাছে ভীষন আলোড়ন তুলেছে। উল্লেখ্য, গত ২০১৮-র মেলায় পল কিটিং পার্কে তিল ধারনের যায়গা ছিলো না। আয়োজকরা এবছর আরো ব্যাপক সাড়া আশা করছেন সিডনির প্রবাসী বাংলাদেশীদের কাছ থেকে। সেই সাথে ড্রেস কোড দিয়েছেন ভ্যালেন্টাইন-এর রঙ।
মেলায় ইতমধ্যেই প্রায় সব স্টল পুর্ন হয়ে গিয়েছে, এছাড়া এবার মেলায় বাচ্চাদের জন্য পুরো সেট আপ-এ রাইডসের ব্যবস্থা করা হয়েছে। ব্যাঙ্কসটাউন স্টেশন থেকে মাত্র ১ মিনিট দুরত্বে প্রখ্যাত পল কিটিং পার্কে “ভালোবাসার বাংলাদেশ” মেলাটির এবারের টাইটেল স্পন্সর হয়েছে ওয়েস্টইন হোমস, এছাড়া সিডনির প্রখ্যাত ব্যবসায়িক স্থাপনাগুলোর মধ্যে রয়েছে লিবারা মোবাইল, গ্লোবাল একাউন্টিং এন্ড ফাইন্যান্স, ফার্স্ট চয়েস, দি ব্ল্যাক ক্যাট পার্টনার ল’ ফার্ম, এপলো ইন্টারন্যাশনাল, টেলিওজ, এম আই এডুকেশন, রয়াল সিটি সলিসিটরস, ক্রিস্টোফার লিভিংস্টোন এসোসিয়েটস ল’ ফার্ম।
মেলাটি ব্যাপক ভাবে সমর্থন লাভ করেছে কেন্টারবুরি ব্যাঙ্কসটাউন সিটি কাউন্সিল ও মাল্টিকালচারাল নিউ সাউথ ওয়েলস-এর। এছাড়া নির্বাচিত অস্ট্রেলিয়ান বাংলাদেশী কাউন্সিলরদের মধ্যে শাহে জামান টিটো ও নাজমুল হুদা সহযোগিতা করেছেন বিভিন্ন পর্যায়ে। কেন্টারবুরী ব্যান্সকটাঊএর মেয়র কার্ল আসফর এবং কাউন্সিলর বিলাল হায়াকও মেলাটির খোজ খবর নিচ্ছেন প্রতিনিয়ত। এছাড়া সিডনির প্রখ্যাত সংবাদ মাধ্যমগুলি মিডিয়া পার্টনার হিসেবে মেলাটির সাথে যুক্ত আছে। মেলা উপলক্ষ্যে “ভালোবাসার বাংলাদেশ” নামে একটি ফেসবুক পেজ খোলা হয়েছে যা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।
ব্র্যান্ডিং বাংলাদেশ-এর চেয়ারম্যান ও মুক্তমঞ্চের সম্পাদক নোমান শামীম জানান, মেলাটির কোনো প্রবেশ ফি নেই ও আশে পাশের পার্কিং-এ প্রায় ৩ হাজার গাড়ি সম্পুর্ন ফ্রি পার্ক করা যায়। মেলাটি দুপুর ১টায় শুরু হলেও সাংস্কৃতিক অনুস্টান শুরু হবে বিকেল ৩টা থেকে। মেলায় ছবি তোলার বিভিন্ন বুথ থাকবে, সেই সাথে থাকবে প্রিয় মানুষটির জন্য মেলার সুস্বাদু খাবার আর পোষাকের বিপুল সমাহার।  সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির পক্ষ্য থেকে মেহেদি হাসান শাহীন, আমিনুল ইসলাম রুবেল, মহীউদ্দিন কাদির, আলী আশরাফ হিমেল, শাহনেওয়াজ আলো, আরিফুর রহমান এবং ‘দ্য লুক’-এর সালমিন তানহা উপস্থিত ছিলেন।  এসময় সিডনির প্রখ্যাত গনমাধ্যম ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc