Tuesday 20th of November 2018 07:27:09 PM
Sunday 19th of August 2018 12:41:50 AM

ভারত ফেস্টিভ্যালে মনোনিত শ্রীমঙ্গলে অভিনীত শর্টফিল্ম

বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারত ফেস্টিভ্যালে মনোনিত শ্রীমঙ্গলে অভিনীত শর্টফিল্ম

স্টাফ রিপোর্টারঃ  চন্দননগর ইন্টারন্যাশনাল শর্ট ফিম্ম ফেস্টিভ্যালে প্রথম অাসরেই মনোনয়ন পেয়েছে শ্রীমঙ্গলে শুট করা ও শ্রীমঙ্গলের শিল্পিদের দ্বারা নির্মিত জনসচেতনতা মুলক শর্ট ফিল্ম ” The last stage of cigarette ”
শর্ট ফিল্মটির ডিরেকশন দিয়েছেন শ্রীমঙ্গলের “তৌফিকুল ইসলাম”।পেশাগত জীবনে তিনি টেলিকমিউনিকেশন ডিপার্টমেন্টের ছাত্র হলেও দীর্ঘদিন যাবৎ মিডিয়ার সাথে জড়িত।তিনিবর্তমানে নিজের ইউটিউব চ্যানেল ” Towfix Cc 2.16″ এর চীফ কনটেন্ট ক্রিয়েটর। ফিল্মটির ক্যামেরাছিলেন তাহমিদুল ইসলাম তানিম।
ফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন  Towfix Cc 2.16 চ্যানেলের কনটেন্ট ক্রিয়েটর সাদিক অাহমেদ।এছাড়া প্বার্শ চরিত্রে অবিনয় করেছেন একই চ্যানেলের অন্য কনটেন্ট ক্রিয়েটর শেখ মাসুম।তারা দুজনই শ্রীমঙ্গলের বাসিন্দা।
চন্দননগরে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের প্রথম অাসরে বিশ্বের ৩৫ টি দেশের ৭৮৯ টি ফিল্ম জমা হয়।অায়োজক কমিটি ২ টি লিস্টের মাধ্যমে সর্বমোট ৫০ টি ফিল্ম মনোনীত করে।যার মধ্যে প্রথম লিস্টে ১৯ নাম্বার স্থান পায় মুভিটি।২২ টি কেটাগোরিতে পুরষ্কার দেয়া হবে ফেস্টিভ্যালটিতে।অাগামি ২৩-২৪ অাগস্ট চন্দননগরের রবিন্দ্র ভবনে বিকাল ৪ টা থেকে ৯ টা পর্যন্ত চলবে পুরষ্কার কার্যক্রম।
এ ব্যাপারে মুভির ডিরেক্টর তৌফিকুল ইসলামের সাথে কথা বললে তিনি অামার সিলেটকে বলেন” এটা অামার বানানো ৪র্থ শর্ট ফিল্ম,চার বছরের অর্জন।খুব অল্প বয়সে এত বড় একটা পাওয়া কল্পনাও করতে পারি নাই।এটা সব সম্ভব হয়েছে সবার দোয়ায়”।
শর্ট ফিল্মটিতে সিগারেটের কুফল ও শেষ পরিণতি অত্যন্ত ভয়ানক ভাবে ফুটিয়ে তুলেছেন ডিরেক্টর।একটি মানুষ সিগারেট খাওয়ার ফলে কিভাবে ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পরে তা তিনি করাত দিয়ে একটি গাছের টুকরো কাটার সাথে তুলনা করে দেখিয়েছেন ফিল্মটিতে।যার শেষ হয় একটি বালকের মৃত্যুর মধ্য দিয়ে।
ফিল্মটির দৃশ্য ধারণ করা হয়েছে শ্রীমঙ্গলের ভাড়াওড়া চা বাগানে ও সিন্দুরখান রোডের হাজী খান’স সমিলে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc