Thursday 2nd of April 2020 09:30:50 PM
Sunday 22nd of March 2020 04:46:57 PM

ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের হাতে হোমকোয়ারেন্টাইন সীল

আন্তর্জাতিক, জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারত ফেরত পাসপোর্ট যাত্রীদের হাতে হোমকোয়ারেন্টাইন সীল

এম ওসমান,বেনাপোল:  ভারত ফেরত প্রত্যেক বাংলাদেশি পাসপোর্ট যাত্রীদের হাতে বাধ্যতামূলক ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার সীল মারছে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে চিকিৎসা সেবায় নিয়োজিত যশোর জেলা পুলিশ।
রবিবার  (২২ মার্চ) সকাল থেকে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে এ সীল মারতে দেখা যায় যশোর জেলা পুলিশকে।
ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রী মাসুদুর রহমান জানান, এটা একটা ভালো উদ্যোগ। করোনা থেকে নিজেকে যেমন সুস্থ রাখতে হবে। তেমনি নিজের পরিবারের সদস্যদের কথা তথা সমগ্র দেশের মানুষের  স্বার্থে আমাদের স্বেচ্ছায় এ হোম কোয়ারান্টাইন থাকা উচিত। যারা দেশের বাইরে থেকে দেশে ফিরেছেন তারা যেন নিজ স্বার্থ ত্যাগ করে এ কাজটি করেন। অন্যান্য রোগেও তো আমরা অনেকে সপ্তাহ খানেক ঘরে থাকি। তাহলে কেন এ মরণঘাতী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরে থাকবো না। সবাইকে কোয়ারান্টাইন মেনে চলার জন্য তিনি অনুরোধ করেন।
বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, মরণঘাতী করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করায়, তা রোধে সমস্ত প্রবাসী বাংলাদেশিদের যেমন ১৪ দিনের কোয়ারান্টাইন বাধ্যতা মূলক করা হয়েছে, ঠিক তেমনি পরিবারের স্বার্থে, দেশের স্বার্থে ভারত ফেরত সকল পাসপোর্ট যাত্রীদের ১৪ দিনের হোম কোয়ারান্টাইনে থাকার জন্য তাদের হাতে সীল মারা হচ্ছে। কোয়ারান্টাইন যদি মেনে চলা হয় তবে এ ভাইরাস থেকে পরিত্রাণ পাওয়া সহজ হবে।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc