Sunday 20th of September 2020 07:55:30 PM
Friday 16th of May 2014 09:44:44 AM

ভারতে যেই ক্ষমতায় আসুক সম্পর্ক নষ্ট হবে নাঃযোগাযোগমন্ত্রী

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারতে যেই ক্ষমতায় আসুক সম্পর্ক নষ্ট হবে নাঃযোগাযোগমন্ত্রী

“চা বিক্রেতা আব্দুল্লাহ আনন্দে আত্মহারা হয়ে বলেন,আমি আজ খুব আনন্দিত,আমি ভাবতেও পারিনি দেশের একজন মন্ত্রী আমার ভাঙা দোকানে এসে চা পান করবেন।মাটি ও মানুষের নেতা যাকে বলে তিনি হলেন আমাদের যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরবলছেন এলাকাবাসী”

আমারসিলেট24ডটকম,১৬মেঃ যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভারতের নির্বাচনে  যে দলই বিজয়ী হয়ে ক্ষমতায় আসুক না কেন বাংলাদেশের সাথে সম্পর্ক নষ্ট হবে না। মন্ত্রী বলেন, ভারতের সাথে আমাদের সম্পর্কটা হচ্ছে দ্বিপাক্ষিক। তাদের সাথে সমতার ভিত্তিতে আমাদের সম্পর্ক থাকবে।
বৃহস্পতিবার সকালে সিলেটে সুরমা নদীর উপর নির্মাণাধীন কাজির বাজার সেতু পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী ওবায়দুল কাদের জানান, আগামী বিজয় দিবসে সুরমা নদীর উপর প্রত্যাশিত কাজির বাজার সেতুর উদ্বোধন করা হবে । বহুল প্রতিক্ষিত এই সেতু নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে। এই সেতু জনগণের স্বপ্নের সেতু।সেতুটি  এখন দৃশ্যমান। এখন কেবলমাত্র এ্যাপ্রোচ সড়কের কাজ কিছুটা বাকি রয়েছে। কিছু দিনের মধ্যে এই কাজ শেষ হয়ে যাবে বলে মন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।
বিগত চারদলীয় জোট সরকারের আমলের সমালোচনা  করে  তিনি বলেন ,এই সেতুর কাজ  শুরু হয়েছে বিগত চারদলীয় জোট সরকারের আমলে তখন এই সেতুর কোন ডিজাইন ছিল না। পরবর্তীতে আমরা ক্ষমতায় এসে  এর ডিজাইন করেছি। ৩৯১ মিটার দীর্ঘ ও ১৮ দশমিক ৯ মিটার প্রসে’র এ সেতুটি পরিদর্শন শেষে  এলাকাবাসীল সাথে কথা বলেন যোগাযোগমন্ত্রী।এ সময় এলাকার বাসিন্দারা কিছু সমস্যার কথা তুলে ধরলে তিনি বলেন, সেতুটির কাজ শেষ করতে হবে। পরবর্তীতে যদি কোন সমস্যা হয় তা হলে এ সমস্যার সমাধান করে দেবেন বলে আশ্বাস দেন তিনি। এ সময় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীসহ সরকারী কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ প্রমুখ   উপস্তিত ছিলেন।

 উল্লেখ্য,যোগাযোগ মন্ত্রীর ওখানকার একটি টঙ দোকানের রঙ চায়ের কাপে চুমুক দেখে উপস্থিত জনতা হতবাক বুধবার সিলেট-কোম্পানিগঞ্জ সড়ক ও ঝুঁকিপূর্ণ ধলাই সেতু পরিদর্শনকালে এমনই একটি ঘটনার জন্ম দেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের ।চা পান শেষে এলাকার লোকজন ও দোকানদার চায়ের দাম না দিতে মন্ত্রীকে অনুরোধ করার সত্ত্বেও মন্ত্রী চা বিক্রেতাকে চায়ের দাম দিলেন।তবে পাঁচ টাকা নয়, চায়ের দাম দিলেন পাঁচশ টাকা।চা বিক্রেতা আব্দুল্লাহ আনন্দে আত্মহারা হয়ে বলেন,আমি আজ খুব আনন্দিত,আমি ভাবতেও পারিনি দেশের একজন মন্ত্রী আমার ভাঙা দোকানে এসে চা পান করবেন।মাটি ও মানুষের নেতা যাকে বলে তিনি হলেন আমাদের যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদেরবলছেন এলাকাবাসী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc