Wednesday 18th of September 2019 05:36:56 PM
Sunday 26th of May 2019 01:04:34 AM

ভারতে পাচার হওয়া কিশোরকে বেনাপোলে ফেরত

আন্তর্জাতিক, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারতে পাচার হওয়া কিশোরকে বেনাপোলে ফেরত

এম ওসমান: ভারতে পাচারের শিকার এক কিশোরকে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন কৌশল অবলম্বন করে ১১ মাস পরে ফেরত এনেছে বাংলাদেশ পুলিশের (পিবিআই) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরা। এ ঘটনায় তিন জনকে আসামী করে মামলা করা হয়েছে।

শনিবার (২৬মে) দুপুর ১ টায় ওই কিশোরকে জবানবন্দী গ্রহনের জন্য যশোর আদালতে সোপর্দ করা হয়েছে। ফেরত আসা কিশোর জুয়েল রানা (১১) যশোরের বেনাপোল পোর্টথানার বোয়ালিয়া গ্রামের সেলিম হোসেনের ছেলে।

আসামীরা হলেন, যশোরের বেনাপোল পোর্টথানার বোয়ালিয়া গ্রামের চান্দালীর মেয়ে হামিদা, চান্দালীর ছেলে মতিয়ার ও লুৎফর রহমানের ছেলে আব্দুল মান্নান।

কিশোরের চাচা জাহাঙ্গীর হোসেন জানান, গত ১৪ ফেব্রুয়ারি প্রতিবেশি চান্দালীর মেয়ে হামেদা খাতুন বেড়াতে যাওয়ার নাম করে তার ভাইপোকে ফুসলিয়ে সীমান্ত পথে ভারতে নিয়ে যায়। পরে তাকে গোহাতে বিক্রী করে দেয়। বিভিন্ন মাধ্যমে তারা খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধারের জন্য যশোর আদালতে মামলা করেন। পরে আদালত মামলাটি তদন্তের জন্য যশোরের পিআইবি কে হস্তান্তর করেন। পরে পিবিআই তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন কৌশল অবলম্বন করে চার মাস পরে তাকে ভারত থেকে ফেরত আনে।

যশোর পিবিআইয়ের পরিদর্শক মোনায়েম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরকে উদ্ধারের পর তার জবানবন্দী গ্রহনের জন্য যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc