Wednesday 27th of May 2020 02:10:37 AM
Monday 26th of May 2014 05:15:17 PM

ভারতে ট্রেনের সংঘর্ষে কমপক্ষে নিহত-৩০,আহত অর্ধশতাধিক

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারতে ট্রেনের সংঘর্ষে কমপক্ষে নিহত-৩০,আহত অর্ধশতাধিক

আমারসিলেট24ডটকম,২৬মেঃ  ভারতের উত্তর প্রদেশের গোরাখপুর শহরের চুরেব স্টেশনে আজ সোমবার যাত্রীবাহী একটি ট্রেনের সঙ্গে মালবাহী ট্রেনের সংঘর্ষে কমপক্ষে ৩০ জন নিহত ওঅর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে বলে সংবাদ মাধ্যম থেকে জানা গেছে। তাৎক্ষণিক খবরে জানা গেছে, সিগনাল জনিত ত্রুটির কারণে ট্রেন দুটি একই লাইনে চলছিল।
টাইমস অবইন্ডিয়ার খবরে বলা হয়েছে, সংঘর্ষে যাত্রীবাহী গোরাখধাম ট্রেনের তিনটি বগিবিধ্বস্ত এবং ছয়টি বগি লাইনচ্যুত হয়েছে। প্রশাসন ৩০ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। আহত ব্যক্তিদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালেভর্তি করেছে। তবে রেলওয়ে কর্তৃপক্ষের পক্ষ থেকে এখনো হতাহতের সঠিক সংখ্যানিশ্চিত করা যায়নি।
উল্লেখ্য, ভারতের১৫তম প্রধানমন্ত্রী হিসেবে আজ সোমাবার সন্ধ্যা ৬টায় শপথ নিবেন নরেন্দ্রদামোদারদাস মোদি।  বাঙ্গালী রাষ্ট্রপতি প্রণব মুখার্জি তাকে শপথ বাক্য পাঠকরাবেন। একই সাথে তার মন্ত্রীসভাও শপথ গ্রহণ করবেন, তবে এ ঘটনায় হতাহত ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দেশটির নবনির্বাচিত ভাবী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc