Saturday 24th of October 2020 09:12:06 AM
Wednesday 18th of March 2015 06:17:39 PM

ভারতের বিপক্ষে মাঠে নামছে উজ্জীবীত টাইগাররা

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারতের বিপক্ষে মাঠে নামছে উজ্জীবীত  টাইগাররা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,মার্চ  বৃহস্পতিবারে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপ ক্রিকেটের ২য় কোয়ার্টার ফাইনালে  বর্তমান চ্যাম্পিয়ান ও ক্রিকেট পরাশক্তি ভারতের বিপক্ষে মাঠে নামছে উজ্জীবীত বাংলাদেেশী টাইগাররা। অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শুরু হবে ম্যাচটি। কোয়ার্টার ফাইনালের এ ২য় ম্যাচে ভারতের বিপক্ষে নিজেদের সেরাটা দিয়ে ভালো কিছু করে দেখাতে চায় টাইগাররা।

এমন এক  প্রত্যাশার কথাই জানালেন দলীয় অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। পক্ষান্তরে মাশরাফিদের প্রশংসা করে ম্যাচটিকে চাপ হিসেবে না নিয়েও জয় তুলে নিতে চায় প্রতিপক্ষ ভারত। এমনটিই জানালেন ভারতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুরেশ রায়না। মেলবোর্নে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে তারা এসব কথা জানান।
গ্রুপ পর্বে ইংল্যান্ডের বিপক্ষে জয় ও নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো খেলার দারুন আত্মবিশ্বাসী টাইগার ক্রিকেটাররা। আর সে লক্ষ্যেই নিজেদের ঝালিয়ে নিতে শেষ মুহুর্তের প্রস্তুতি নিয়েছে মাহমুদুল্লাহ, মুশফিকও সাকিব, তাসকিন, মাশরাফিরা।

আজ বুধবারও সকাল থেকেই তাই অনুশীলনে ব্যস্ত সময় কাটায় বাংলাদেশ দল। সব বাধা বিপত্তি অতিক্রম করে ভারতের বিপক্ষে নিজেদের সেরাটা দেয়ার প্রত্যয় মাশরাফিদের। সেই সাথে গ্রুপ পর্বের ভুলগুলো শুধরে কোয়ার্টার ফাইনালে নিজেদের সেরাটা দিয়ে ভারতের বিপক্ষে জয় তুলে নিতে চায় টাইগার বাহিনী।
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, আগের ম্যাচগুলোতে আমরা বেশ ভালো করেছি। যদিও দুর্ভাগ্যবশত নিউজিল্যান্ডের বিপক্ষে হেরেছি আমরা। তবে ভারতের বিপক্ষে ম্যাচটা আমাদের জন্য বেশি গুরুত্বপূর্ণ। আর তাই এ ম্যাচে বোলিং, ফিল্ডিং ও ব্যাটিং ৩ বিভাগেই সমানভাবে গুরুত্ব দিয়ে নিজেদের সেরাটা দিতে চাই আমরা।
সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, আমাদের ১ম লক্ষ্য হচ্ছে- সব দিক থেকে ভালো ক্রিকেট খেলা। আমি মনে করি, দুয়েকজন খেলোয়াড় পুরো খেলার ভাগ্য বদলাতে পারবে না। তাই ভালো ফলাফলের জন্য ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে সমানভাবে লড়তে হবে ভারতের বিপক্ষে। আর এটা নির্ভর করবে আমরা কতটুকু ভালো করতে পারবো তার উপর।
পক্ষান্তরে বাংলাদেশ দলের বিপক্ষে কোন চাপ না নিয়েই নিজেদের সেরাটা দিয়ে কোয়ার্টার ফাইনালে জয় পেতে চায় জানিয়ে সুরেশ রায়না বলেন, বাংলাদেশ দলে তাসকিন, রুবেল আর মাশরাফির মত পেসাররা আছে। সেই সাথে অলরাউন্ডার সাকিবও শেষ ম্যাচে বেশ ভালো করেছে। নিজেদের যোগ্যতায় বেশ ভালোভাবেই তারা কোয়ার্টার ফাইনালে উঠেছে। কিন্তু, আমাদের দলও বেশ ভালো অবস্থায় আছে। আমাদের প্রস্তুতিও ভালো। তাই কোয়ার্টার ফাইনালে কোন চাপ না নিয়েই জয়ের জন্য লড়বো আমরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc