Saturday 26th of September 2020 05:25:28 PM
Friday 23rd of August 2013 08:20:38 AM

ভারতের চলচ্চিত্রের রাজধানী মুম্বাইয়ে গণ ধর্ষণের শিকার নারী ফটোসাংবাদিক : আটক ২০

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভারতের চলচ্চিত্রের রাজধানী মুম্বাইয়ে গণ ধর্ষণের শিকার নারী ফটোসাংবাদিক : আটক ২০

আমার সিলেট ডেস্ক,২৩ আগস্ট : ভারতের চলচ্চিত্রের রাজধানী মুম্বাইয়ে গণ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী ফটোসাংবাদিক। গতকাল  বৃহস্পতিবার রাতে দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশের বরাত দিয়ে আজ  শুক্রবার দেশটির সংবাদ মাধ্যম এ খবর জানিয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০ জনকে আটক করা হয়েছে। ধর্ষকদের পাঁচ জনের একটি স্কেচ প্রকাশ করেছে পুলিশ  ।

 

জানা গেছে, মুম্বাইয়ের নিম্নাঞ্চলীয় পারেল এলাকার শক্তি মিলসের কাছে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২৩ বছর বয়সী ওই নারী ধর্ষণের শিকার  হয়। তার সঙ্গে একজন পুরুষ সঙ্গী ছিল। গণমাধ্যমকে পুলিশ জানিয়েছে, ফটোসাংবাদিক নারীকে ধর্ষণের আগে তার পুরুষ সঙ্গীর হাত-পা বেঁধে বেদম পেটায় ধর্ষকরা। একটি ইংরেজি সাময়িকীর ফটো সাংবাদিক ওই নারী। পুরোনো ভবন নিয়ে ফিচার প্রতিবেদনের ছবি সংগ্রহ করতে তিনি মুম্বাইয়ের পারেল এলাকায় গিয়েছিলেন।
গণমাধ্যমকে পুলিশ আরো জানিয়েছে, প্রাথমিক তথ্যে জানা গেছে যে ওই তরুণী অভ্যন্তরীণ ও বাহ্যিক উভয়ভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন। স্থানীয় একটি হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা সঙ্কটজনক হলেও স্থিতিশীল।
ধর্ষণের শিকার ফটোসাংবাদিক জানান, জীর্ণ শক্তি মিলস চত্বরের একটি ভবনে দুইজন তাকে টেনে নিয়ে যায় এবং তারপর আরও তিনজনকে ভবনে ডেকে আনে। তার ওপর নির্যাতন চালায়, ধর্ষণ করে এবং তার বন্ধুকে মারপিঠ করে। তিনি আরও জানিয়েছেন, দুই ধর্ষণকারী একজন আরেকজনকে রুপেশ ও সাজিদ বলে ডেকেছিল। এ ঘটনায় ২০ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ বলেছে, যাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তারা ওই এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত।
গণমাধ্যম আরো জানায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী আর আর পাতিল হাসপাতালে ওই নারী সাংবাদিককে দেখতে গেছেন। তিনি দায়ীদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দিয়েছেন। গত ১৬ ডিসেম্বর দিল্লির গণ ধর্ষণের ঘটনার সঙ্গে এ ঘটনাকে তুলনা করেছে ভারতের সংবাদ মাধ্যমগুলো। দিল্লির ওই ধর্ষণ মামলায় অভিযুক্ত ৬ জনের মধ্যে একজনের রায় আগামী ৩১ আগস্ট হওয়ার কথা রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc