Wednesday 27th of May 2020 01:43:40 AM
Wednesday 16th of September 2015 12:36:52 AM

ভাগনীকে নিয়ে পালিয়েছে খালুঃ১৩ দিন পর চট্টগ্রামে উদ্ধার

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ভাগনীকে নিয়ে পালিয়েছে খালুঃ১৩ দিন পর চট্টগ্রামে উদ্ধার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫সেপ্টেম্বর,এসএম সুলতান খান: চুনারুঘাট উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের ইছাকুটা গ্রামের কিশোরী অষ্টম শ্রেণী স্কুল পড়ুয়া ভাগনীকে নিয়ে পালিয়েছে খালু। পালিয়ে থাকার ১৩দিন পর চট্টগ্রাম সীতাকুন্ডের কে.ওয়াই স্টীল মিল থেকে অপহরনকারী খালু ও ভাগনীকে উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার সাটিয়াজুরী ইউনিয়নের ইছাকুটা গ্রামের ছাদেক মিয়ার স্ত্রী আঙ্গুরা খাতুন ১০বছর পূর্বে মারা যায়। মারা যাওয়া সময় ৫ বছরের শিশু কন্যা জোনাকিকে রেখে যান। পরে একই উপজেলার সদর ইউনিয়নের হাসারগাঁও গ্রামে জোনাকিকে মায়ের ভালবাসার জন্য সহোদর খালার বাড়িতে পাঠানো হয়। সেখানে জোনাকি মায়ের স্নেহে বড়  হতে থাকে। অষ্টম শ্রেণীতে পড়ুয়া ভাগনী জোনাকিকে প্রতিদিন  ২ সন্তানের জনক খালু আনোয়ার আলী (৩৫) স্কুলে নিয়ে আসতে যেতে সহযোগীতা করতেন। স্কুলে আনা নেয়ার ফাকে ভাগনীর উপর কু-নজর পরে চরিত্রহীন খালু আনোয়ারের। বিভিন্ন সময় উপহার সামগ্রী দিয়ে ভাগনীকে বসে আনার চেষ্টা করেন।

সম্প্রতি তারা দু’জনের জুনাকির খালা বিষয়টি নজরে আসলে তিনি তার স্বামী ও ভাগনীকে সর্তক  করে দেন। ঘটনার আগের দিন নারী লোভী আনোয়ার তার নিজের বাড়িতে ভাগনীকে মোবাইল ফোন করে নিয়ে আসে। গত ১ সেপ্টেম্বর রাত ৮টায় ভাগনীকে স্টীল মিলে চাকুরী দেয়ার কথা বলে চট্টগ্রামের সীতাকুন্ড নিয়ে যায়। সেখানে তারা স্বামী স্ত্রী পরিচয়ে বসবাস করেন। পরে আনোয়ার আলীর স্ত্রী চুনারুঘাট থানায় একটি অপহরন মামলা দায়ের করেন।

আনোয়ার আলীর স্ত্রী ও এলাকাবাসী জানান, আনোয়ার আলীর বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে। গত সোমবার দুপুর ২টায় আধুনিক প্রযুক্তির মোবাইল কললিস্টের সূত্রধরে চুনারুঘাট থানার এসআই আবু আব্দুল্লাহ জাহিদের নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রামের সীতাকুন্ডে অভিযান চালিয়ে খালো আনোয়ার আলী ও ভাগনী  জোনাকি কে উদ্ধার করে থানায় নিয়ে আসে।মঙ্গলবার তাদেরকে হবিগঞ্জ আদালতে প্রেরণ করে। পরে অপহৃতা জোনাকি আক্তারকে আদালত ডাক্তারী পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc