“ভাঁটির রত্ন” রাষ্ট্রপতি আজ অষ্টগ্রাম আসছেন

    0
    3

    আমারসিলেট 24ডটকম,০৭অক্টোবর এস,এ,তালুকদার:“ভাঁটির রত্ন” রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ আজ সোমবার কিশোগঞ্জ জেলার অষ্টগ্রামে আসছেন । সফরকালে তিনি একটি গণসংবর্ধনায় যোগদানসহ উপজেলার ২০টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তুর  স্থাপন করবেন। তার এ সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। রাষ্ট্রপতি হওয়ার পর সাবেক  এই নির্বাচনী এলাকা অষ্টগ্রামে এটাই তার প্রথম সফর। রাষ্ট্রপতি আসবে বলে  আজ এলাকার সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। কিশোরগঞ্জ-৪ আসনের ৭ বারের নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ আবদুল হামিদ জাতীয় সংসদের স্পীকার হিসেবে দায়িত্ব পালনকালে দেশের ২০তম রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত হন।

    রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থাসহ সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। ইতোমধ্যেই রাষ্ট্রপতির অনুষ্ঠানস্থলের মাঠের প্রধান ফটক, আশপাশ এলাকার রাস্তা পরিস্কার পরিচ্ছন্নতা, চুনকালি ও অনেকগুলো তোড়ন নির্মাণ করা হয়েছে। বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো এলাকাকে। এ জেলার কৃতী সন্তানকে বরণ করার পাশাপাশি আপনজনকে কাছে পাবার আনন্দে শিহরিত করছে অত্র অঞ্চলের আপামর জনসাধারণকে।
    অষ্টগ্রাম উপজেলা প্রশাসন জানায়, রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ বেলা সোয়া ১টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে অষ্টগ্রাম উপজেলা হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর তিনি হাওড়বাসী আয়োজিত অষ্টগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক গণসংবর্ধনায় যোগ দেবেন। এরপর তিনি উপজেলার ২০টি উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তুর স্থাপন করবেন। বিকেল সোয়া ৪টায় রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

    উল্লেখ্য,গত কাল বিকাল ৫ টায় সৈয়দ আব্দুল নাইম লাল মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ৩নং অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের ৫বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।তিনি বর্তমান চেয়ারম্যান  সৈয়দ ফায়াজ হাসান বাবুর চাচা।আজ সকাল  ১১টায় জানাজা শেষে তাকে দাপন করা হয়। 

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here