ভারতে প্রিয় নবীর শানে অশালীন বক্তব্যের প্রতিবাদে শ্রীমঙ্গলে তালামিযে ইসলামিয়ার বিক্ষোভ মিছিল  

0
52
শ্রীমঙ্গলে তালামিযে ইসলামিয়ার বিক্ষোভ মিছিল  
ভারতে মুসলিমদের প্রিয় নবীর শানে অশালীন বক্তব্যের প্রতিবাদে শ্রীমঙ্গলে বিক্ষোভ মিছিল

জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার ”রাসুলের অপমানে যদি কাঁদেনা তোর মন, মুসলিম নয় মুনাফিক তুই রাসূলের দুশমন” বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের একটি গুরুত্ব পুর্ন ও জনপ্রিয় লেখনীকে শ্লোগান ধরে ভারতের বিজেপির কেন্দ্রীয় কমিটির অন্যতম নারী নেত্রী নুপুর শর্ম্মা ও নবীন জিন্দাল কর্তৃক মুসলিমদের প্রিয় নবী (দঃ) এর বিরুদ্ধে অশালীন কটুক্তি করায় এর তীব্র প্রতিবাদ হিসেবে শ্রীমঙ্গলে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া ও আল ইসলাহর যৌথ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

 ০৯ জুন বৃহস্পতিবার বাদ আসর গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে শ্রীমঙ্গল থানা জামে মসজিদ থেকে শুরু হয়ে শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করেন।  

বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আল-ইসলাহের শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শ্রীমঙ্গল জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী।

বাংলাদেশ আনজুমানে উপজেলার সভাপতি মো: জাহাঙ্গীর আলম, শ্রীমঙ্গল আল-ইসলাহ   উপজেলা শাখার সভাপতি মুজিবুর রহমান আল মাদানী, পৌর শাখার সাধারণ সম্পাদক শামছুদ্দোহা খান আবু বক্করসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নুপুর শর্ম্মা ও জিন্দালকে কঠিন শাস্তির আওতায় আনতে হবে,  বাংলাদেশে ভারতের পন্য বয়কট করার আহব্বান জানান। বাংলাদেশের পক্ষ থেকে সরকারি ভাবে তাদের প্রতিবাদ জানিয়ে চিঠি ইস্যু করতে বলা হয়েছে। মোদি সরকারকে বয়কট করতে বিশ্ব মুসলিম নেতাদের আহব্বান জাননো হয়। ভারতে একের পর এক বিজেপি দলের নেতা কর্মীরা মুসলিমের উপরে হত্যা নির্যাতন চালাচ্ছে আর নিরব থাকছে মুসলিম দেশ গুলো।  তারা সাধারণ ক্ষমা পেলে হবে না তাদের ফাঁসি চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here