বড়লেখায় শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন

0
60

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় শিক্ষা পদক বাছাই প্রতিযোগিতা-২০২২ এ উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ট বিদ্যুৎসাহী নির্বাচিত হয়েছেন মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

শিক্ষা বিভাগ কর্তৃক গঠিত উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ও নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী মনোনীত করা হয়।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ধরে বড়লেখা উপজেলার প্রাথমিক শিক্ষার উন্নয়নে ব্যক্তিগত দান ও উপজেলা পরিষদের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন স্কুলে আসবাবপত্র, শিক্ষা উপকরণ, মিড-ডে মিল, বৃক্ষরোপণ, ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা, টেবিল ল্যাম্প প্রদানসহ নিয়মিত স্কুলগুলোতে পরিদর্শন করেন।

মোহাম্মদ তাজ উদ্দিন ইতিমধ্যে ব্যক্তিগত পর্যায়ে বৃক্ষরোপণে সিলেট বিভাগীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার অর্জন করেন। তিনি বড়লেখা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর ২০২২) উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী হিসেবে মোহাম্মদ তাজ উদ্দিনের নাম ঘোষণা করা হয়।
এতে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের নাম প্রকাশ করা হয়। সেখানে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে তার নাম ঘোষণা করা হয়েছে।

তিনি শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হওয়ায় বড়লেখার শিক্ষা পরিবারসহ সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ বইছে। শ্রেষ্ঠ হওয়ার খবর শুনে শুভানুধ্যায়ীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ও সরাসরি শুভেচ্ছা জানাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here