বড়লেখায় মোবাইল কোর্টে ৩৩ হাজার টাকা জরিমানা

0
94
বড়লেখায় মোবাইল কোর্টে ৩৩ হাজার টাকা জরিমানা আদায় বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২ ঘটিকায় বড়লেখা পৌর মার্কেটে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে ও বড়লেখা থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ধার্যকৃত মূল্যের অতিরিক্ত দামে বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায়
বড়লেখায় মোবাইল কোর্টে ৩৩ হাজার টাকা জরিমানা আদায় বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২ ঘটিকায় বড়লেখা পৌর মার্কেটে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে ও বড়লেখা থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ধার্যকৃত মূল্যের অতিরিক্ত দামে বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় "ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯" এর বিভিন্ন ধারায় ৮ টি মামলায় মোট ৩৩,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করে তা তাৎক্ষণিকভাবে আদায় করা হয়।

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় ৩৩ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
বুধবার (১৭ আগস্ট ২০২২) দুপুর ১২ ঘটিকায় বড়লেখা পৌর মার্কেটে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে ও বড়লেখা থানা পুলিশের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় ধার্যকৃত মূল্যের অতিরিক্ত দামে বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় “ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯” এর বিভিন্ন ধারায় ৮ টি মামলায় মোট ৩৩,০০০/- টাকা অর্থদণ্ড প্রদান করে তা তাৎক্ষণিকভাবে আদায় করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here