Sunday 12th of July 2020 07:15:28 PM
Saturday 20th of June 2020 05:03:35 PM

বড়লেখায় ফেসবুকে কটুক্তির অভিযোগে যুবক কারাগারে

অপরাধ জগত, তথ্য-প্রযুক্তি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বড়লেখায় ফেসবুকে কটুক্তির অভিযোগে যুবক কারাগারে

জহিরুল ইসলাম,প্রতিনিধিঃ  মৌলভীবাজার জেলার বড়লেখায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য মন্ত্রীকে নিয়ে ফেসবুকে নানা কটুক্তি ও ব্যাঙ্গাত্মক কার্টুন প্রচারের অভিযোগে দেলোয়ার হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ১৯ জুন বিকেলে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত যুবক উপজেলার নিজ বাহাদুরপুর গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, গ্রেপ্তার দেলোয়ার হোসেন সহ রুমেল আহমদ ওরফে মমতা আহমদ, মুহিবুর রহমান, সৈয়দ আদনানুল হক, আসুক আহমদ গত ১০ জুন থেকে ১৬ জুন পর্যন্ত বিভিন্ন সময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীসহ অন্যান্য মন্ত্রীকে নিয়ে ফেইসবুকে মিথ্যা ও আপত্তিকর স্ট্যাটাস, ব্যাঙ্গাত্মক কার্টুন আপলোড ও শেয়ার করতে থাকে।

এ ধরণের অপপ্রচারে সামজিক, রাজনৈতিক ও ধর্মীয় দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টির আশঙ্কায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ বৃহস্পতিবার ১৮ জুন রাতে ডিজিটাল নিরাপত্তা আইনের বিভিন্ন ধারায় তাদের বিরুদ্ধে মামলা করেন। এর আগে ১ নং আসামী সহ অন্যান্য সহযোগীদের বিরুদ্ধে ১৮/০৮/২০১৮ সালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধায়ায় মামলা হয়। মামলাটি বিচারাধিন রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc