Wednesday 28th of October 2020 05:39:12 AM
Monday 8th of February 2016 10:01:05 PM

বড়লেখায় প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও অগ্নি সংযোগ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বড়লেখায় প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও অগ্নি সংযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮ফেব্রুয়ারী,ষ্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের বড়লেখায় সুজানগর ইউপি ছাত্রলীগ সম্পাদকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার হওয়া আসামী তায়েফ আহমদের জামিনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, টায়ারে অগ্নি সংযোগ ও সড়ক অবরোধের ঘটনা ঘটেছে।

রবিবার বিকাল ৪ টায় বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সামনের কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কের উপর ছাত্রলীগ ও সর্বস্থরের জনতা এ প্রতিবাদ করে।

এ সময় দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে তীব্র যানযটের সৃষ্টি হয়। খবর পেয়ে বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

উল্লেক্য, গত ০৪ জানুয়ারি বুধবার সন্ধ্যায় আজিমগঞ্জ বাজারে ইউপি ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফয়ছল আহমদের উপর অতর্কিত হামলায় চালায় একই ইউপি’র নূর উদ্দিনের পুত্র তায়েফ আহমদ। এতে ফয়ছল আহমদ গুরুতর আহত হন। এ ঘটনায় ফয়ছল আহমদ বাদী হয়ে তায়েফ আহমদকে ১নং আসামী করে ও আরো ২ জনের নাম উল্লেখ করে গত ১১ জানুযারি বড়লেখা থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৫ (ধারা ৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৩৪ বা: দ:)।

মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার ৪ (ফেব্রুয়ারি) সিলেট শহরের আম্বরখানা এলাকা থেকে পুলিশ তায়েফকে গ্রেফতার করে। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়। ৭ (ফেব্রুয়ারি) রবিবার বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মো. হাসান জামানের আদালতে তায়েফ আহমদের জামিন আবেদন করা হয়। জামিন আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত আসামীর জামিন আবেদন মঞ্জুর করেন।

এর মধ্যে আসামীর জামিনের খবর পেয়ে ছাত্রলীগ ও জনতা আদলতের সামনে জড়ো হয়ে জামিন বাতিলের দাবিতে বিক্ষোভ, টায়ারে অগ্নি সংযোগ করে প্রায় ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।এতে যানবাহনের যাত্রীরা চরম ভোগান্তির স্বীকার হন । খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ নিয়ে বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদকে জানান, আসামী তায়েফের বিরুদ্ধে আরো মামলা রয়েছে। অন্য মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc