Wednesday 19th of December 2018 01:12:20 AM
Monday 3rd of December 2018 01:42:19 AM

বড়লেখায় গলায় ফাস দিয়ে ব্যাংক কর্মকর্তার আত্নহত্যা

অপরাধ জগত, অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বড়লেখায় গলায় ফাস দিয়ে ব্যাংক কর্মকর্তার আত্নহত্যা

হাবিবুর রহমান খান, জুড়ী থেকেঃ মৌলভীবাজারের বড়লেখার উত্তর শাহবাজপুরে এক ব্যাংক কর্মকর্তার গলায় ফাস দিয়ে আত্বহত্যার খবর পাওয়া গেছে।নিহত ব্যাংক কর্মকর্তার নাম সুদীপ দাস (২৮)। তিনি গ্রামীণ ব্যাংক শাহবাজপুর বাজার শাখার কেন্দ্র ব্যবস্থাপকের দায়িত্বে কর্মরত ছিলেন।

আজ ২ডিসেম্বর রোববার সকালে শাহবাজপুর বাজারের সামসুদ্দিন সুপার মার্কেটস্থ বাসার তালা ভেঙ্গে সিলিং ফ্যানের হুকের সাথে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে।

জানা যায় অনেক বেলা হয়ে যাওয়ার পরও সুদীপ দরজা না খোলায় ব্যাংকের শাখা ব্যবস্থাপক সুরুজ মিয়া শামসুদ্দিন সুপার মার্কেটের ব্যবসায়ী আবির আহমদকে জানান।পরে বিষয়টি তিনি স্থানীয় ইউ/পি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটনকে জানান।

তিনি  পুলিশকে ইনফর্ম করেন।পরে পুলিশ ঘটনাস্তলে পৌছে দরজা ভেঙে ভিতরে ঢুকে সিলিং ফ্যানের হুকের সাথে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় সুদীপকে দেখতে পায়। ঘটনাটি নিছক আত্বহত্যা কি না তা প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায় নি বলে জানিয়েছে পুলিশ।

নিহত সুদিপ দাসের বাড়ি ব্রাম্মনবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামে। তার পিতা মৃত ফটিক দাস।

গ্রামীন ব্যাংকের শাখা ব্যবস্থাপক সুরুজ মিয়া জানান সুদীপ দাস তিন বছর থেকে কেন্দ্র ব্যবস্থাপক পদে এখানে আছেন । তাঁর পরিবার ব্রাম্মনবাড়িয়া থাকে, তিনি একাই একটি রুম নিয়ে এখানে থাকতেন।

এ বিষয়ে শাহবাজপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন পুলিশ দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc