Friday 6th of December 2019 03:59:44 AM
Monday 16th of June 2014 02:14:16 PM

ব্লেটদিয়ে ৪৮শিক্ষার্থীর হাতকর্তনঃশিক্ষিকাকে বরখাস্ত

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্লেটদিয়ে ৪৮শিক্ষার্থীর হাতকর্তনঃশিক্ষিকাকে বরখাস্ত

আমারসিলেট24ডটকম,১৬জুন,মোজাম্মেল আলম ভূঁইয়া ঃ সুনামগঞ্জে ব্লেট দিয়ে ৪৮শিক্ষার্থীর হাত কর্তনের অপরাধে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক সহকারী শিক্ষিকাকে গতকাল সোমবার সকাল ১০টায় সাময়িক বরখাস্থ করা হয়েছে। সেই সাথে বিভাগীয় মামলাও দায়ের করা হয়েছে। বরখাস্তকৃত শিক্ষিকার নাম দীপা দাস। শিক্ষা অফিস জানায়,সুনামগঞ্জ সদর উপজেলার ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫শ্রেণীর এক শিক্ষার্থীর বাসা থেকে অংক করে না আনার কারণে গত বৃস্পতিবার ওই স্কুলে সহকারি শিক্ষিকা দীপা দাস ৪৮জন শিক্ষার্থীকে ব্লেট হাতে ধরিয়ে দিয়ে তাদের নিজের হাত কর্তন করায়। এঘটনা জানাজানির পর শিক্ষার্থীদের অভিভাবকরাসহ এলাকাবাসী শিক্ষিকা দীপার বিরুদ্ধে অভিযোগ করে।

গত শুক্রবার স্কুল পরিচালনা কমিটি,শিক্ষার্থীদের অভিভাবক ও এলাকার লোকজনকে নিয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ঘটনাটি তদন্ত করেন। এবং ঘটনাটি সত্য প্রমানিত হওয়া শিক্ষিকা দীপা নিজেকে মানসিক রোগী বলে দাবী করেন। এরপর সংশ্লিস্ট কর্তৃপক্ষ ওই শিক্ষিকাকে সাময়িক ভাবে বরখাস্ত করাসহ বিভাগীয় মামলা দায়ের করেন। জেলা প্রাথমিক শিক্ষা কর্তকর্তা নুরুল ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc