ব্রিটেনে গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে’র প্যানেল পরিচিতি অনুষ্ঠিত

0
181
ব্রিটেনে গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে'র প্যানেল পরিচিতি অনুষ্ঠিত

ব্রিটেনে গোলাপগঞ্জ বাসীর সর্ববৃহৎ স্বদেশের সংগঠন গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে এর প্যানেল পরিচিতি অনুষ্ঠান ২৭ আগস্ট ২০২১ রোজ রবিবার, লন্ডনের Ensign Youth Club এ অনুষ্ঠিত হয়। বিকাল চার ঘটিকার সময় থেকে বিপুল সংখ্যক শুভাকাঙ্ক্ষী সাবেক এবং বর্তমান কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, উপদেষ্টামণ্ডলীর সদস্য বৃন্দ, এলাকার মুরব্বিয়ান এবং সাধারণ সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কালাম-শাহনাজ-হাসান পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জনাব সৈয়দ নজরুল ইসলাম।সংগঠনের অন্যতম সদস্য জনাব রুম্মান আহমদ চৌধুরীর পরিচালনায় এবং মাওলানা আশরাফুল ইসলামের পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় পরিচিতি সভা।

উপস্তিত সবাইকে স্বাগত জানিয়ে ধন্যবাদ এর মাধ্যমে সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনের সাবেক মেম্বারশিপ সেক্রেটারী জনাব আব্দুল কাদির। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব তাজুল ইসলাম এবং সাবেক সভাপতি জনাব ফেরদৌস আলম, গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের উপদেষ্টা এবং গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট এর সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, জনাব রিয়াজ উদ্দিন, জনাব ময়নুল ইসলাম, হাওয়া টিভির সিও রুমানা আনাম, জনাব শফিকুর রহমান, প্রবীণ মুরব্বি আতাউর রহমান আঙ্গুর মিয়া এবং গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে এর সাবেক উপদেষ্টা জনাব দেলওয়ার আহমেদ লেবু। বক্তারা তাদের দীর্ঘ বক্তব্যে সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং শুরু থেকে যাদের অক্লান্ত পরিশ্রম মেধা ও ভালোবাসা দিয়ে কাজ করে সংগঠনকে এই পর্যায়ে নিয়ে এসেছেন তাদের সেই কাজের ধারাকে অব্যাহত রেখে আরো সমৃদ্ধ একটি সংগঠন উপহার দেওয়ার জন্য নতুন কমিটির প্রতি প্রত্যাশা ব্যক্ত করেন আর যারা যারা আমাদের ছেড়ে চলে গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করেন।

গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকের 2021 সালের নির্বাচনে অংশগ্রহণকারী একমাত্র পরিষদ কালাম-শাহনাজ-হাসান পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম কালাম-শাহনাজ-হাসান পরিষদের বিভিন্ন পদ পদবী এবং সদস্যবৃন্দকে পরিচয় করিয়ে দেন শত শত মানুষের মুহুর্মুহু করতালি মাধ্যমে তাদেরকে স্বাগত জানান। সভাপতি পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী জনাব আবুল কালাম তার প্রতিক্রিয়ায় বলেন সকলের সহযোগিতা ও সার্বিক চিন্তা চেতনা নিয়ে কাজ করে সংগঠনকে একটি ঐতিহাসিক সংগঠন রূপান্তরিত করতে চেষ্টা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। সাধারণ সম্পাদক পদপ্রার্থী মনজুর আহমদ শাহনাজ বলেন অতীতের অভিজ্ঞতাকে পুঁজি করে সকলের সার্বিক সহযোগিতায় গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস কে একটি সমাদৃত ও সার্বজনীন সংগঠনে পরিণত করতে চেষ্টা করে যাবেন। কোষাধ্যক্ষ পদপ্রার্থী জনাব হাসান আহমেদ সকলের সহযোগিতায় সংগঠনের ফান্ড বৃদ্ধি করতে নিরলসভাবে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে এর কালাম-শাহনাজ-হাসান পরিষদের সদস্যবৃন্দঃ

ব্রিটেনে গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে'র প্যানেল পরিচিতি অনুষ্ঠিত

সভাপতি : মোঃ আবুল কালাম Mohammed Abul Kalam

সহ-সভাপতি যথাক্রমে:

  1. মোঃ সেলিম আহমেদ Md Salim Ahmed
  2. আব্দুল হালিম চৌধুরী Abdul Halim Choudhury
  3. লায়েকুল ইসলাম Md Layekul Islam
  4. মুর্শেদ আলম চৌধুরী রাহি Md Murshed Alam Choudhury

সাধারণ সম্পাদক: মঞ্জুর আহমেদ শাহনাজ Monzur Ahmed Sahnaz
যুগ্ন সাধারণ সম্পাদক: মোঃ শামীম আহমেদ Mohammad Shamim Ahmad

কোষাধ্যক্ষ: হাসান আহমেদ Hassan Ahmed
সহ কোষাধ্যক্ষ: মাহবুব হোসেন চৌধুরী Mahbub Hussain Chowdhury

সাংগঠনিক সম্পাদক: আকতার হোসেন বাবুল Aktar Hussain
সহ সংগঠনিক সম্পাদক: সিদ্দিকুর রহমান অলি ওয়াদুদ Siddiqur Rahman Oly Wadud

প্রচার ও প্রকাশনা সম্পাদক: জহুরুল ইসলাম সামুন Md Johurul Islam Shamun

সদস্য-বিষয়ক সম্পাদক: ইকবাল হোসেন Iqbal Hussain
সহ-সদস্য বিষয়ক সম্পাদক: জাকির হোসেন Md Jakir Hussain

ক্রীড়া সম্পাদক: মিকাইল আহমেদ চৌধুরী Mikail Ahmed Chowdhury

শিক্ষা সম্পাদক: তাজ উদ্দিন Hussain Ali Taz

নির্বাহী সদস্য যথাক্রমে:

  1. বেলাল হোসেন Belal Hussain
  2. আফসারুল ইসলাম Afsorul Islam
  3. শাব্বির আহমেদ সাহেদ Sabbir Ahmed Shahed
  4. মুহিবুল হক Muhibul Haque
  5. সাদেক আহমেদ Sadeque Ahmed
  6. শাহীন আহমেদ Shahin Ahmed
  7. মুনিম ইমান Munim Iman
  8. আনা মিয়া Ana Miah
  9. কামাল উদ্দিন Kamal Uddin
  10. এনাম উদ্দিন Md Anam Uddin
  11. রফি আহমেদ চৌধুরী শিবা Rofi Ahmed Choudhury Shiba

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ হেলপিং হ্যান্ডস ইউকে এর উপদেষ্টা আব্দুল বাছির ও আনোয়ার শাহজাহান, সভাপতি বেলাল হোসেন, সহ-সভাপতি আফসারুল ইসলাম ও মো: নুরুল ইসলাম , সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সাহেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মুহিবুল হক, কোষাধ্যক্ষ আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক সাদেক আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রাহমান অলি ওয়াদুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুব হোসেন চৌধুরী, শিক্ষা ও ধর্মবিষয়ক সম্পাদক জাকির হোসেন ও ক্রিড়া সম্পাদক শাহীন আহমেদ। কার্য নির্বাহী সদস্যদের মধ্যে উপস্তিত ছিলেন জনাব ইকবাল হোসেন, আলী হোসেন, মিকাইল আহমেদ চৌধুরী, আব্দুল হালিম চৌধুরী, সালেহ আহমদ, তাজ উদ্দিন, জামিল আহমেদ ও কামাল উদ্দিন l গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিত, মাহমুদুর রহমান শানুর, আব্দুল মতিন, এতওয়ার হুসেন মুজিব, আজিজুর রহমান, মুর্শেদ আলম চৌধুরী রাহি, আকতার হোসেন বাবুল, কামাল উদ্দিন , এনাম উদ্দিন, সাবেক ক্রীড়া সম্পাদক মোঃ শামীম আহমেদ, আকতার হোসেন বাবুল, রফি আহমেদ চৌধুরী শিবা, জুবায়ের সিদ্দিকী প্রমুখ.

কালাম-শাহনাজ-হাসান পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম তার সমাপনী বক্তব্যে পরিষদের সকল সদস্যদের কে আন্তরিকতার সহিত কাজ করে সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার অনুরোধ করেন এবং উপস্তিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।প্রেস বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here