Tuesday 23rd of July 2019 08:33:42 PM
Saturday 30th of March 2019 08:41:04 AM

ব্রিটিশ পার্লামেন্টে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দের অংশগ্রহণ

আন্তর্জাতিক, প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্রিটিশ পার্লামেন্টে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দের অংশগ্রহণ

লিমন ইসলামঃ গত ২৭ মার্চ বুধবার ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট নিয়ে গুরুত্বপূর্ণ মুশন নিয়ে চলছিলো এমপিদের জমজমাট ডিভেইট.। বৃটেনের ওয়েলসের নিউপোট ওয়েষ্টের এমপি জেসিকা মরডান এর আমন্ত্রণে ওয়েলস বাংলাদেশ কমিউনিটি সংগঠক বৃটেনের বিশিষ্ট সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর. নিউপোর্টের কমিউনিটি লিডার শেখ মোহাম্মদ তাহির উল্লাহ. সোয়ানসীর  কমিউনিটি লিডার আব্দুল লতিফ কয়সর কমিউনিটি লিডার আবু সালেহ সুয়েব  ও তরুন কমিউনিটি লিডার শাহ শাফি কাদির হাউস অব কমন্সের (পার্লামেন্টের) স্পেশাল দর্ঘক গ্যালারিতে দীর্ঘসময় বসে ব্রেক্সিট নিয়ে গুরুত্বপূর্ণ ডিভেইট উপভোগ করেছেন।
নিউপোর্টের কমিউনিটি লিডার শেখ মোহাম্মদ তাহির উল্লাহ এই সুযোগ করে দেওয়ার জন্য  নিউপোট এর এমপি জেসিকা মরডানকে ধন্যবাদ জানিয়েছেন। ওয়েলস বাংলা নিউজ ও দৈনিক মৌলভীবাজার ডট কমের এডিটর মোহাম্মদ মকিস মনসুর আমাদের প্রতিনিধির সাথে আলাপ কালে  বলেন বৃটেনে আসার পর বিভিন্ন পোগ্রামে অনেকবার ব্রিটিশ পার্লামেন্টে গিয়েছি. কিন্তুু এবার প্রথমবারের মত আমরা ৫ জন পার্লামেন্টে সরাসরি ডিভেইট উপভোগ করলাম। ব্রেক্সিট ইস্যু  নিয়ে গুরুত্বপূর্ণ মুশন নিয়ে এমপিদের জমজমাট আলোচনা ছিলো আজ. আমাদের  সবাই খুব এনজয় করেছেন  আমার জন্য এক নতুন অভিজ্ঞতা অর্জন হয়েছে বলে তিনি অভিমত ব্যাক্ত করেছেন।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc