ব্রাহ্মণবাড়িয়ার গোকর্ণ ও ছয়বাড়িয়া মহল্লায় সংঘর্ষ আহত অর্ধ শতাধিক

    0
    2

    ঢাকা, ১০ আগস্ট : ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গোকর্ণ ও ছয়বাড়িয়ায় দু’পক্ষের সংঘর্ষে কয়েকজন পুলিশসহ অর্ধ শতাধিক লোক আহত হয়েছে।

    শনিবার বেলা ১১ টার দিকে গোকর্ণ ও ছয়বাড়িয়া মহল্লার দুই অটোরিক্সা  চালকের মধ্যে হাতাহাতির জের ধরে এ সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে টেটার আঘাতে দুই পুলিশ কনস্টেবল গুরুতর এবং আরও কয়েকজন পুলিশ কর্মকর্তা আহত হন। ইটপাটকেলের আঘাতে সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার শাহআলম বকাউল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রব এবং শহর উপরিদর্শক বেলাল হোসেনও আহত হয়েছেন।

    পুলিশ ও এলাকাবাসী জানায়, গোকর্ণ-ব্রাহ্মণবাড়িয়া সড়কের শহরের কালিবাড়ি মোড়ে অটোরিক্সায় যাত্রী উঠানো নিয়ে ছয়বাড়িয়া গ্রামের চালক নায়েব মিয়া (৩২) ও গোকর্ণ গ্রামের চালক মোর্শেদ মিয়া (৩৫) এর মধ্যে কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়। মোর্শেদ মোবাইল ফোনে এ খবর গোকর্ণ গ্রামে জানানোর পর গোকর্ণ ও প্বার্শবর্তী আমিনপুর গ্রামের বাসিন্দারা টেটা, বল্লম, রামদাসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ছয়বাড়িয়া গ্রামে অতর্কিত হামলা চালায়। এসময় উভয় গ্রামের বাসিন্দারা সংঘর্ষে লিপ্ত হয়।

    খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গোকর্ণ-আমিনপুরের বাসিন্দাদের নিভৃত হবার অনুরোধ জানালে তারা উল্টো পুলিশকে লক্ষ্য করে হামলা চালায়। তাদের হামলায় পুলিশ সদস্যরা আহত হন। পুলিশও এসময় ব্যাপক রাবার বুলেট ও টিয়ার শেল ছুঁড়ে।এদিকে সংঘর্ষের খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মো. হেলাল উদ্দিন ঘটনাস্থলে গেছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here