Friday 2nd of October 2020 01:13:08 AM
Monday 23rd of September 2013 11:59:46 PM

ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ দাবিতে চট্টগ্রামে ধর্মঘট

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ দাবিতে চট্টগ্রামে ধর্মঘট

আমারসিলেট 24ডটকম ,২৩সেপ্টেম্বর  : ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদের দাবিতে চট্টগ্রামে আন্দোলন শুরু করেছে সিএনজি ও রিকশা চালক ও মালিকরা। এ নিয়ে চট্টগ্রাম নগরীতে প্রতিদিন মিছিল সমাবেশ হচ্ছে। সোমবার চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে সমাবেশ করেছে অটোরিকশা, অটোটেম্পো শ্রমিক ইউনিয়ন এবং রিকশা চালক মালিক সমন্বয় সংগ্রাম পরিষদ। ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদে অক্টোবর ধর্মঘট পালনের ঘোষণা দেন নেতৃবৃন্দ।

আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে ব্যাটারিচালিত রিকশা উচ্ছেদ না করলে তারা আগামী ৩ অক্টোবর ধর্মঘট পালনের কর্মসূচী ঘোষনা দিয়েছে। ওইদিন নগরীতে কোন ধরণের সিএনজি অটোরিকশা বা প্যাডেল চালিত রিকশা চলবে না। এরপরও সমাধান না হলে হরতাল দেয়ার হুমকি দেয়া হয়।চারদফা দাবিতে সিটি মেয়র এম মনজুর আলম ও পুলিশ কমিশনারকে স্মারকলিপি দিয়েছে তারা।

গত রোববার বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম অটো রিকশা অটোটেম্পো ফোরস্ট্রোক ও সিএনজি চালক মালিক ঐক্য পরিষদ। সমাবেশে তারা ঘোষনা দেন আগামি ১৫ দিনের মধ্যে চট্টগ্রাম নগরী থেকে ব্যাটারিচালিত রিকশা তুলে না দিলে ধর্মঘটসহ হরতাল ডাকা হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc