Thursday 4th of June 2020 08:08:36 AM
Saturday 26th of April 2014 08:02:21 PM

ব্যাঙ্গালুরের বিপক্ষে ৬ উইকেটের জয় রাজস্থান রয়্যালসে’র

ক্রিকেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্যাঙ্গালুরের বিপক্ষে ৬ উইকেটের জয় রাজস্থান রয়্যালসে’র

আমারসিলেট24ডটকম,২৬এপ্রিললো স্কোরিং ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের বিপক্ষে ৬ উইকেটের সহজ জয় পেয়েছে শিল্পী শেঠির রাজস্থান রয়্যালস। এর ফলে সপ্তম আইপিএলে চার ম্যাচে দ্বিতীয় জয়ের মুখ দেখলো  ভারতের রাজস্থান।

আরসিবি’র করা ৭০ রানের জবাবে ৪২ বল বাকি থাকতে ৪ উইকেটে ৭১ রান স্কোরবোর্ডে জমা করলে ৬ উইকেটে জিতে যায় রাজস্থান।ওয়াটসন সর্বোচ্চ ২৪ রান করেন। এছাড়া আজিঙ্কা রাহানে ২৩ ও অভিষেক নায়ার ১১ রানে অপরাজিত থাকেন। আরসিবি’র মিচেল স্টার্ক নেন দুই উইকেট।এর আগে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম টস হেরে মাত্র ১৫ ওভার মোকাবেলায় ৭০ রানে গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের ইনিংস। রাজস্থানের স্পিনার প্রভিন তামবে একাই শিকার করেন চার উইকেট।

১ রান তুলতেই উইকেট পতন শুরু হয় আরসিবি’র। টাকাওয়ালে কোনো রান না করেই আউট হন। ওই ১ রানের মাথায়ই দ্বিতীয় উইকেট হারায় আরসিবি। পার্থিব প্যাটেল ১ রান করে বিদায় নেন। এরপর ৫ রানের মাথায় যুবরাজ ও এবি ডি ভিলিয়ার্স আউট হলে চতুর্থ উইকেটের পতন ঘটে আরসিবির। যুবরাজ ৩ রান করলেও এবি ডি ভিলিয়ার্স রানের খাতা খুলতে পারেননি।

অধিনায়ক বিরাট কোহলি এক প্রান্ত আগলে রাখেন। অপর প্রান্তের উইকেট পতন দেখা ছাড়া কোনো উপায় ছিল না কোহলির। ১৭ রানে শচিন রানা, ২৮ রানে মরকেল বিদায়ের পর ৪৬ রানে কোহলিও বিদায় নেন। কোহলি দলের পক্ষে সর্বোচ্চ ২১ রান করেন। শেষদিকে মিচেল স্টার্ক ১৮ ও রাবি রামপাল ১৩ রান করে আউট হন। ১০ নম্বরে ব্যাট করতে নামা অশোক দিন্দা কোনো রান না করেই তামবের বলে এলবিডব্লিউ’র ফাঁদে পা দিলে ৭০ রানেই গুটিয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের ইনিংস।

চার উইকেট শিকার করা রাজস্থানের সবচেয়ে সফল বোলার প্রভিন তামবে। ৪ ওভারে মাত্র ২০ রান দেন তিনি। এছাড়া রিচার্ডসন দু’টি, স্টুয়ার্ট বিন্নি, শেন ওয়াটসন ও রজত ভাটিয়া একটি করে উইকেট নেন। চার উইকেট শিকারি রাজস্থান রয়্যালসের বোলার প্রভিন তামবে ম্যাচসেরা হন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc