Sunday 20th of September 2020 11:40:29 AM
Tuesday 28th of January 2014 10:59:42 PM

ব্যাংক ডাকাতির মূল হোতা আটক উদ্ধার ৫বস্তা টাকা

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্যাংক ডাকাতির মূল হোতা আটক উদ্ধার ৫বস্তা টাকা

আমারসিলেট24ডটকম,২৮জানুয়ারীঃ কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের একটি শাখা থেকে প্রায় ১৭ কোটি টাকা ডাকাতির ঘটনায় মূলহোতাসহ তার সহযোগীকে আটক করেছে র‌্যাব। আজ দুপুরে রাজধানীর শ্যামপুরের কদমতলী এলাকায় অভিযান চালিয়ে সোহেল ও হাবীবকে আটক করা হয়। এসময় লুট করা পাঁচ বস্তা টাকাও উদ্ধার করা হয়। এরপর টাকাসহ তাদেরকে র‍্যাব সদর দপ্তরে নেয়া হয়। র‌্যাবের পরিচালক হাবিবুর রহমানের সূত্রে জানা যায়, কিশোরগঞ্জে ব্যাংক ডাকাতির ঘটনার পর থেকে মূলহোতা সোহেলকে আমরা নজরদারিতে রাখছিলাম। তার মোবাইল ফোন নাম্বার ট্র্যাক করার মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হই। এরপর রাজধানীর  শ্যামপুরের কদমতলী এলাকার বালুর মাঠ সংলগ্ন একটি ভবনের ষষ্ঠতলা থেকে সোহেলকে আটক করি। এসময় তার কাছ থেকে লুট করা পাঁচ বস্তার টাকাও উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, লুট করা সব টাকাই ওই বস্তাগুলোতে রয়েছে। তবে  কিছু টাকা সে খরচ করেছে।

উল্লেখ্য, গত ২৬শে জানুয়ারি কিশোরগঞ্জ শহরের রথখোলা এলাকার ঈশাখা রোডের সোনালী ব্যাংকের একটি শাখা থেকে ১৬ কোটি ৪০ লাখ টাকা লুট করে চোরেরা। ১৬ ফুট অভিনব সুড়ঙ্গ কেটে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। এরপর ওই পরিমাণ টাকা লুট করা হয়।আগের দুদিনের ছুটির মধ্যে সুড়ঙ্গ কেটে ভল্টে ঢুকে এই অর্থ হাতিয়ে নেয় চোরের দল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc