Saturday 26th of September 2020 06:48:54 PM
Friday 31st of July 2015 09:15:40 PM

ব্যবসায়ী আশিকুর রহমান যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্যবসায়ী আশিকুর রহমান যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩১জুলাইঃ সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ আশিকুর রহমান আশিক এক সংক্ষিপ্ত সফরে স্বপরিবারে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র যাচ্ছেন। শুক্রবার ভোরে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের উদ্যেশে বিমান যোগে তারা সিলেট ত্যাগ করবেন। যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে অবস্থানকালে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও অবস্থানরত ছাতক-দোয়ারার জনসাধারনের সঙ্গে আলোচনাসহ আত্মীয়স্বজনের সঙ্গে দেখা করার কথা রয়েছে। এছাড়াও প্রবাসী কমিউনিটি বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সুধীজনের সাথে মিলিত হবেন।

এদিকে সলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ আশিকুর রহমান আশিক এক সংক্ষিপ্ত সফরে স্বপরিবারে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে যাত্রা উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় আম্বরখানাস্থ একটি অফিসে তাকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, আম্বরখানাস্থ আল রহমান ট্রাভেলস্ ইন্টারন্যাশনাল’র প্রোপ্রাইটর ও তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আশিক মিয়া, জাগ্রত ছাতকবাসীর যুগ্ম আহবায়ক হোসাইন আহমদ লনি, গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এইচ.এম দিলোয়ার ও আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির কার্যকরী কমিটির সদস্য ও জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইর জুনেদ আহমদ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc