Thursday 18th of July 2019 03:51:04 PM
Monday 31st of December 2018 02:26:16 PM

ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজের গুরুত্ব দিবঃমাশরাফি

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজের গুরুত্ব দিবঃমাশরাফি

নড়াইল প্রতিনিধিঃ ব্যক্তি গত কাজ থেকে সমষ্টি গত কাজে গুরুত্ব দিবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল ২ আসনে বিপুল ভোটে বিজয়ী ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
সোমবার (৩১ডিসেম্বর) দুপুর ১টার দিকে শহরের তাহেরা কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে এক নির্বচনোত্তর এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, নড়াইলের মানুষের কাছে আমি কৃতজ্ঞ, আমার খুব ভালো লাগছে ,তারা সবাই কষ্ঠ করে আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন। রেসপনসিবিলিটি অনেক, মানুষের অনেক চাওয়া পাওয়া আছে, সেবা চ্যালেঞ্জ গুিিল নেয়ার জন্য তৈরী হতে হবে । আমাদের সকলের স্বার্থে এক হয়ে কাজ করতে হবে। ব্যাক্তি গত সমস্যাগুলি দূূরে রেখে, সমষ্টিগত সমস্য্যা গুলি পূরন করতে হবে। এজন্য তার প্রথম পদক্ষেপ হবে অনুন্নত যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। এরপর খেলাধুলার উন্নয়ন, স্বাস্থ্য, কৃষি, শিক্ষা, সন্ত্রাস এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রনে ভূমিকা রাখবেন। তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, নির্বাচনী গনসংযোগের সময় দেখেছি নড়াইলের সড়ক যোগাযোগ ব্যবস্থা খুবই অনুন্নত। দায়িত্ব নেওয়ার পর এসব যোগাযোগ ব্যবস্থার টেকসই উন্নয়নে কাজ করতে চাই। তিনি বলেন, কাজের মান যাতে ভালো হয় সেদিকেও খেয়াল রাখতে হবে। স্বাস্থ্য ও শিক্ষার ব্যাপারে গুরুত্ব দিয়ে বলেন, প্রধানমন্ত্রীর সাথে বসে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।
আগামীকাল পহেলা জানুয়ারি ঢাকায় গিয়ে বিপিএলের দিকে মনোনিবেশ করবেন বলে জানান এই ক্রিকেট তারকা।
এরপরতিনি নড়াইলেরর পুরাতন বাস টার্মিনালের অবস্থিত বঙ্গবন্ধুুর প্রতিকৃতিতে পুুস্পমাল্য অর্পন করেন। এ সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাসসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc