Sunday 21st of January 2018 10:37:55 AM
Tuesday 9th of January 2018 09:06:58 PM

বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ দাবিতে বিক্ষোভ


শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণ দাবিতে বিক্ষোভ

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯জানুয়ারী,নড়াইল প্রতিনিধি:শিক্ষাব্যাবস্থা জাতীয়করণ দাবি বাষÍবায়নের লক্ষ্যে নড়াইলে বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারিদের বিক্ষোভ মিছিল ,সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ শিক্ষক সমিতি, নড়াইলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল নড়াইল সরকরি ভিক্টোরিয়া কলেজ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সদর উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। মিছিল শেষে ঐ স্থানে সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যামে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় বাংলাদেশ শিক্ষক সমিতি, নড়াইলের সভাপতি মোঃ আব্দুর রশীদ, সাধারন সম্পাদক মোঃ হায়দার আলী,সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, কর্মচারিগন উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তরা,অবিলম্বে মাননীয় প্রধানমন্ত্রীকে বে-সরকারি সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারিদের জাতীয় করণ করে “ জাতীয় বেতন স্কেল” প্রদান করার আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com