Thursday 1st of October 2020 05:35:36 PM
Sunday 23rd of March 2014 09:02:53 PM

বেসরকারী ফল২১ঃআ’লীগ১২ বিএনপি৫ জামাত৩ অন্যান্য১

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেসরকারী ফল২১ঃআ’লীগ১২ বিএনপি৫ জামাত৩ অন্যান্য১

আমারসিলেট24ডটকম,২৩মার্চঃ বিভিন্ন উপজেলা থেকে বেসরকারিভাবে ঘোষিত ফল আসছে। এখন পর্য ন্ত ২১টি উপজেলার ফল পাওয়া গেছে। এর মধ্যে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থীরা ১২টিতে, বিএনপি-সমর্থিত ৫টি ও জামায়াত-সমর্থিত প্রার্থীরা ৩টিতে  ও অন্যান্য ১ নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগসমর্থিত বিজয়ীরা
ভোলার মনপুরায় সেলিনা আক্তার। ঝালকাঠির কাঁঠালিয়ায় ফারুক শিকদার।  ফেনীর ফুলগাজীতে একরামুল হক। চুয়াডাঙ্গার জীবননগরে আবু মোহাম্মদ আবদুল লতিফ অমল। কিশোরগঞ্জের মিঠামইনে মো. আবদুস শহীদ ভূঁইয়া। কুষ্টিয়ার দৌলতপুরে ফিরোজ আল মামুন।

বিএনপিসমর্থিত বিজয়ীরা
বরগুনার বেতাগীতে শাহজাহান কবির। চাঁদপুরের শাহরাস্তিতে দেলোয়ার হোসেন মিয়াজী। নেত্রকোনার মদনে এম এ হারেস।

জামায়াতসমর্থিত বিজয়ীরা
পিরোজপুরের জিয়ানগরে মাসুদ বিন সাঈদী।  জয়পুরহাটের পাঁচবিবিতে মোস্তাফিজুর রহমান।
এদিন দেশের ৪৩টি জেলার  ৯১টি উপজেলায় ভোট নেয়া হয়। সকাল আটটায় মোট পাঁচ হাজার ৮৮২টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে তা চলে বিকেল চারটা পর্যন্ত। সর্বশেষ   খবরে জানা  গেছে সহিংসতা ও অনিয়মের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে ৩৩টি কেন্দ্রে ।

এবার ভোটার ছিলেন এক কোটি ৩৮ লাখ ৫৯ হাজার ২৭৮ জন।  এর মধ্যে পুরুষ ভোটার  ৬৯ লাখ ৭ হাজার ৯৫৬ ও নারী ভোটার ৬৯ লাখ ৫১ হাজার ৩১২ জন।

চতুর্থ ধাপে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা চেয়ারম্যান পদে এক হাজার ১৮৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে প্রার্থী ৩৮৯ জন, ভাইস চেয়ারম্যান পদে  ৪৮৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩১২ জন।

উল্লেখ্য,পিরোজপুরের জিয়ানগরে মানবতাবিরোধী অপরাধের দায়ে দণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর সেজো ছেলে মাসুদ বিন সাঈদী ১৪ হাজার ৬৩০ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।মাসুদ সাঈদী দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২১ হাজার ১৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবদুল খালেক গাজী আনারস প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৫২২ ভোট।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc