Sunday 20th of September 2020 06:09:51 PM
Thursday 17th of April 2014 12:49:06 PM

বেলার পরিচালক রিজওয়ানার স্বামী অপহরণঃউদ্ধার অভিযান

অপরাধ জগত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেলার পরিচালক রিজওয়ানার স্বামী অপহরণঃউদ্ধার অভিযান

আমারসিলেট24ডটকম,এপ্রিলঃ বেলার নির্বাহী পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিককে উদ্ধারে নারায়নগঞ্জ জেলা পুলিশকে সহায়তা করছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ইতোমধ্যে মহানগর গোয়েন্দা পুলিশের একাধিক টিম আবু বকর সিদ্দিককে উদ্ধার করতে অভিযান শুরু করেছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারের উপ-পুলিশ কমিশনার মাসুদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আলোচিত এ অপহরণের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা পুলিশকে সহায়তা করতে কাজ করছে মহানগর গোয়েন্দা পুলিশ।

তিনি বলেন, ইতিমধ্যে গোয়েন্দা পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নারায়নগঞ্জ জেলা পুলিশ সুপারের সঙ্গে তারা কথা বলে সম্ভাব্য কয়েকটি জায়গায় অভিযান চালাচ্ছে। তিনি বলেন, অভিযানের পুরো বিষয়টি সমন্বয় করছেন নারায়নগঞ্জ জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল আলম। এদিকে আবু বকর সিদ্দিককে উদ্ধারের ব্যাপারে সরকারের পক্ষ থেকে সব ধরনের চেষ্টা চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান। আজ বৃহস্পতিবার সকালে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এসব কথা জানিয়েছেন। তিনি বলেন, আইনশৃঙ্খলাবাহিনীকে যথাযথ নির্দেশ দেওয়া হয়েছে। সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামীকে উদ্ধারের ব্যাপারে কোনো অগ্রগতি হলেই সঙ্গে সঙ্গে তা জানানো হবে।

গতকাল বুধবার বেলা আড়াইটার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ভুঁইয়া ফিলিং স্টেশনের সামনে থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকরকে অপহরণ করে। রিজওয়ানা হাসান এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আবু বকরের কোনো খোঁজ মেলেনি। পুলিশ ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কসহ বিভিন্ন সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে। দেশের পরিবেশ আন্দোলনের অন্যতম সংগঠক ও ম্যাগসাইসাই পুরস্কারপ্রাপ্ত আইনজীবী রিজওয়ানা হাসান অভিযোগ করেন, পেশাগত কারণে তাঁর নিজের প্রতি ক্ষুব্ধ কোনো ব্যক্তি বা গোষ্ঠী পরিকল্পিতভাবে তাঁর স্বামীকে অপহরণ করেছে।

অপহূত আবু বকর ফতুল্লা পোস্ট অফিস মোড়ে অবস্থিত রপ্তানিমুখী হামিদ ফ্যাশন লিমিটেডের নির্বাহী পরিচালক। প্রতিষ্ঠানটির মালিক বিদ্যুত্ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। জাতীয় শ্রমিক লীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সভাপতি কাউসার আহমেদ পলাশের নেতৃত্বে শ্রমিক অসন্তোষের কারণে প্রতিষ্ঠানটি কয়েক বছর বন্ধ ছিল। গত ফেব্রুয়ারি মাস থেকে কারখানাটি পরিচালনার দায়িত্ব নেন আবু বকর।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc