Friday 6th of December 2019 03:49:29 AM
Friday 29th of December 2017 10:47:37 PM

বেনাপোল স্থলবন্দর উন্নয়ন-পরিচালনায় উপদেষ্টা কমিটির সভা

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
বেনাপোল স্থলবন্দর উন্নয়ন-পরিচালনায় উপদেষ্টা কমিটির সভা

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯ডিসেম্বর,বেনাপোল থেকে এম ওসমান:  বেনাপোল স্থলবন্দরের উন্নয়ন ও পরিচালনার গতিশীলতা উন্নয়নের লক্ষ্যে গঠিত উপদেষ্টা কমিটির ৮ম সভা শুক্রবার বিকালে বেনাপোল স্থলবন্দরের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপদেষ্টা কমিটির সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রনালয়ের মন্ত্রী শাহজাহান খাঁন এমপি।
সভায় বন্দর ব্যবহারকারী সকল ব্যবসায়ী, রাজনীতিবিদ, সরকারী কর্মকর্তা-কর্মচারী ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় সভায় উপস্থিত ছিলেন, যশোর-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, বাংলাদেশ স্থলবন্দরের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, জাতীয় রাজস্ব বোর্ডের মেম্বর (প্রশাসন) লুৎফর রহমান, স্থলবন্দর কর্তৃপক্ষের সচিব হাবিবুর রহমান, নৌ-পরিবহণ মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব সাফায়েত হোসেন, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, বিজিবির দক্ষিণ-পশ্চিম রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তৌফিক, যশোরের জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধূরী, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন, ৪৯ বিজিবি ব্যাটালিয়ন’র কমার্ন্ডার লে. কর্ণেল আরিফুল হক, বন্দর পরিচালক আমিনুল ইসলাম, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান স্বজন ও প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহাসিন মিলন প্রমুখ।
সভায় বক্তারা বন্দরের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং আমদানী-রফতানী বানিজ্যের গতিশীলতা বাড়াতে ও বন্দর এলাকায় যানজট নিরসনের জন্য মন্ত্রীর সহযোগীতা কামনা করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc